Advertisement

Shardiya Durga Puja Rashifal:শারদীয়া নরবাত্রিতে ৩০ বছর পর দুর্লভ সংযোগ, দুর্গার কৃপায় রাজ করবে ৩ রাশি

Shardiya Navratri 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ বছর পর শারদীয়া নবরাত্রিতে একটি খুব শুভ সংযোগের ঘটনা ঘটছে। নবরাত্রিতে গঠিত রাজযোগ কিছু রাশির জাতকদের বাম্পার সুবিধা দেবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Oct 2023,
  • अपडेटेड 6:50 PM IST

Shardiya Navratri 2023 Rashifal: আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে শারদীয়া নবরাত্রি শুরু হয়। এই বছর নবরাত্রি ১৫ অক্টোবর ২০২৩ থেকে শুরু হয়ে ২৪ অক্টোবর ২০২৩-এ শেষ হবে। এ বছর নয় দিন চলবে নবরাত্রি। এই বছরের নবরাত্রি খুবই বিশেষ, কারণ এই সময়ে অনেক রাজযোগ তৈরি হচ্ছে। ৩০ বছর পর, শনি নিজের রাশি কুম্ভ রাশিতে পাড়ি দিয়ে শশ রাজযোগ গঠন করছে। বুধ ও সূর্য কন্যা রাশিতে একত্রে বুধাদিত্য যোগ তৈরি করছে। এর সঙ্গে বুধ গ্রহ তার নিজস্ব রাশিতে গোচর করে ভদ্র রাজযোগ সৃষ্টি করছে। এমন পরিস্থিতিতে শারদীয়া নবরাত্রি ৩টি রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই রাশির জাতকরা সম্পদ বৃদ্ধির পাশাপাশি সমাজে সম্মান পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শারদীয়া নবরাত্রি ভালো যাবে।

এই রাশিগুলির জন্য নবরাত্রি শুভ 
বৃষ রাশি (Taurus)

 বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শারদীয়া নবরাত্রিতে এই সমস্ত রাজযোগ একত্রে তৈরি হওয়া খুব শুভ ফল দেবে। মা দুর্গার অশেষ কৃপায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। বিপুল আর্থিক লাভ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় সফরে যেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজ এবং কঠোর পরিশ্রমের কথা বিবেচনা করে আপনি কিছু বড় দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় বড় লাভ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে।

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শারদীয়া নবরাত্রির সময়টি খুব ভালো যাচ্ছে। এই লোকেরা তাদের সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পেয়ে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আইনি বিষয়ে আপনি জয়ী হবেন। সমাজে সম্মান বাড়বে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
এই সমস্ত রাজযোগ মকর রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক। এই সময় এই জাতকরা ধনী করতে পারেন। দেবী দুর্গার অপার কৃপায় আপনি শারদীয়া নবরাত্রির সময় যানবাহন ও সম্পত্তি কিনতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসায় বহুগুণ বেশি লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement