Advertisement

April 2nd Week Lucky Rashi: বুধ-শুক্রের যুতিতে রাজযোগ, নতুন সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

Weekly Lucky Zodiacs: এপ্রিলের দ্বিতীয় সপ্তাহটি ৫ টি রাশির জন্য খুব দারুণ হবে, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে খুব ভাগ্যবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 10:29 AM IST

Weekly Horoscope 8 To 14 April 2024: এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ বিশেষ হতে চলেছে। চলতি সপ্তাহে শুরু হতে যাচ্ছে হিন্দু নববর্ষ। এছাড়াও, এই সপ্তাহের শুরুতে, বুধ মীন রাশিতে গমন করবে এবং সূর্য থাকবে মেষ রাশিতে। এছাড়াও এই সপ্তাহে লক্ষ্মীনারায়ণ যোগ ও ধন যোগ হতে চলেছে। এমতাবস্থায় এই সপ্তাহটি ৫টি রাশির জাতকদের জন্য কেরিয়ারের দিক থেকে সফল প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাককোন রাশিগুলির জন্য  সপ্তাহটি দারুণ যাবে।

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি একটি নতুন কাজ পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে চেষ্টা করছিলেন। অর্থের সংকট দূর হবে। আপনি এই সপ্তাহে ভ্রমণ করতে পারেন। ব্যবসায় কাঙ্খিত লাভ হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সাফল্য বয়ে আনবে। এই সপ্তাহে আপনি অফিসের লোকদের কাছ থেকে সমর্থন পাবেন। পরিবারে প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে। শিক্ষার্থীরা পরীক্ষায় সফলতা পেলে বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হবে।কারো সঙ্গে বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হতে পারে।

সিংহ রাশি (Leo)
নতুন সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ভাগ্যবান হতে পারে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি ভাল যাবে।পারিবারিক সমস্যা সমাধানের সময় আপনি বড় এবং ছোট উভয়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। ইতিমধ্যে চলমান অর্থনৈতিক সমস্যার সমাধান খুঁজতে আপনি সফল হবেন। আপনার বন্ধু আপনাকে সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে, আপনি ক্ষমতা এবং সরকার সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত সাফল্য এবং লাভ পেতে পারেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানগুলিও সম্পন্ন করা যেতে পারে। আপনি আপনার প্রেমের সঙ্গীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement