Advertisement

Rashifal Zodiac Astro Tips: মে মাস পর্যন্ত সাবধানে থাকুন এই ৪ রাশি, যে কোনও সিদ্ধান্ত উল্টো হতে পারে

Rashifal Zodiac Astro Tips: জ্যোতিষ শাস্ত্র অনুসারে যে কোনও ব্যক্তির জন্মপত্রিকায় মঙ্গল গ্রহের বিশেষ গুরুত্ব আছে। কথিত আছে মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তিকে জীবনে কোনও সমস্যায় পড়তে হয় না। অন্যদিকে, মঙ্গল দুর্বল হলে ব্যক্তি রোগে ভুগতে শুরু করে। কয়েকটি রাশির সাবধানে থাকতে হবে।

মে মাস পর্যন্ত সাবধানে থাকুন এই ৪ রাশি, যে কোনও সিদ্ধান্ত উল্টো হতে পারে
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 15 Mar 2023,
  • अपडेटेड 3:15 PM IST
  • মে মাস পর্যন্ত সাবধানে থাকুন
  • যে কোনও সিদ্ধান্ত উল্টো হতে পারে
  • এই ৪ রাশিকে সাবধান থাকতে হবে

Rashifal Zodiac Astro Tips:১৩ মার্চ ভোর ৫.৪৭ মিনিটে মঙ্গল মিথুনে প্রবেশ করেছে। থাকবে ৬৯ দিন। ১০ মে পর্যন্ত মঙ্গল মিথুনে বসে থাকার কারণে, অনেক রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে যে কোনও ব্যক্তির জন্মপত্রিকায় মঙ্গল গ্রহের বিশেষ গুরুত্ব আছে। কথিত আছে মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তিকে জীবনে কোনও সমস্যায় পড়তে হয় না। অন্যদিকে, মঙ্গল দুর্বল হলে ব্যক্তি রোগে ভুগতে শুরু করে। বুদ্ধিমত্তা, সাহস ও আত্মবিশ্বাসের অভাব ইত্যাদি। আমাদের জীবনে নানা ধরনের সমস্যা শুরু হয়। কোন কোন রাশিকে সাবধানে থাকতে হবে জেনে নিতে হবে।

আরও পড়ুনঃ  দু'দিন পর থেকে ৪ রাশির সুদিন ফিরছে, কারা আছেন তালিকায়?

মিথুন (Gemini)

মঙ্গল এই রাশির সপ্তম ঘরে প্রবেশ করছে এবং দশম ঘরে অবস্থান করবে। কর্মজীবনে কিছু বাধা আসতে পারে, যা মনে প্রাধান্য পাবে। এই পরিস্থিতিতে, ১০ মে পর্যন্ত কিছুটা সতর্কতার সঙ্গে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কাজগুলিতে পুরোপুরি মনোনিবেশ করুন।

কর্কট (Cancer)

মিথুন রাশিতে মঙ্গল গ্রহ এই রাশির বাইরের ঘরে পাড়ি দিতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের অসুবিধা বাড়তে পারে। পরিস্থিতি আপনার জন্য অনুকূল হবে না। ক্যারিয়ারেও অনেক উত্থান-পতন দেখা যায়। অনেক পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হতে পারে। এই সময়ের মধ্যে শক্তি এবং সাহসের অভাব হবে। চাকরিতেও বদলি ও বদলি হতে পারে।

বৃশ্চিক (Scorpio)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের এই যাত্রা বৃশ্চিক রাশির জাতকদের জন্য অষ্টম ঘরে হতে চলেছে। এর সরাসরি প্রভাব দেখা যাবে ব্যক্তির স্বাস্থ্যের ওপর। কথাবার্তা ও যোগাযোগের ক্ষেত্রেও প্রভাব পড়বে, কর্মক্ষেত্রে এর প্রভাব স্পষ্টভাবে দেখা যাবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করা খুবই জরুরি। এ ক্ষেত্রে কথা বলার সময় একটু সতর্ক থাকুন।

Advertisement

কুম্ভ (Aquarious)

মিথুন রাশিতে রাশি পরিবর্তন কুম্ভ রাশির জন্য কঠিন সময় শুরু হতে পারে। দয়া করে বলুন যে এই রাশি পরিবর্তনটি আপনার পঞ্চম বাড়িতে ঘটতে চলেছে। কিন্তু পেশাগত জীবনে সমস্যা তৈরি করতে পারে। সেই সঙ্গে গর্ভাবস্থায় বা তাদের সন্তানদের জন্য। আকস্মিক ও অবাঞ্ছিত চাকরির পরিবর্তন দেখা যেতে পারে। এখন ব্যবসা থেকে অন্য কোনও ক্ষেত্রে ঝুঁকি নেবেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement