Advertisement

Rashifal Zodiac Astro Tips: দেওয়ালে পিঠ ঠেকেছে? শিবরাত্রিতেই ৩ রাশির ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা

Rashifal Zodiac Astro Tips: ১৫ ফেব্রুয়ারি শুক্র মীন রাশিতে প্রবেশ করতে করবে। ১৮ ফেব্রুয়ারি পড়েছে মহাশিবরাত্রি, আর এই সময়েই শুক্র ঘর পরিবর্তন করবে। এর প্রভাবে তিন রাশির ভাগ্যে আসবে ইউটার্ন। দেখে নিন, কারা সেই সৌভাগ্যশালী রাশির জাতক। প্রস্তুতি শুরু করতে হবে তো!

শিবের কৃপায় ৩ রাশির জীবনে ইউ টার্ন, শিবরাত্রিতেই ফিরতে পারে ভাগ্য
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 02 Feb 2023,
  • अपडेटेड 4:56 PM IST
  • ৩ রাশির জীবনে আসতে পারে ইউ টার্ন
  • শিবরাত্রিতেই ফিরতে পারে ভাগ্য
  • শুক্রের গোচর আর শিবের কৃপা করবে কামাল

Rashifal Zodiac Astro Tips: ১৫ ফেব্রুয়ারি শুক্র মীন রাশিতে প্রবেশ করতে করবে। ১৮ ফেব্রুয়ারি পড়েছে মহাশিবরাত্রি, আর এই সময়েই শুক্র ঘর পরিবর্তন করবে। এর প্রভাবে তিন রাশির ভাগ্যে আসবে ইউটার্ন। দেখে নিন, কারা সেই সৌভাগ্যশালী রাশির জাতক। জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহেরই ঘর পরিবর্তনই খুব বিশেষ। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভও হতে পারে। শুক্র গ্রহকে প্রেম, রোম্যান্স, ব্যবসার কারক বলেই গণ্য করা হয়। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির ব্যক্তির ওপর বিশেষ প্রভাব ফেলে। 

শুক্র গোচর তিন রাশির জাতকদের সাফল্য এনে দেবে

বৃষ (Taurus)

শুক্র গোচরের কারণে বৃষ রাশির জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনারা আয়ের নতুন উৎসব খুঁজে পাবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনের সাফল্যের সময় শুরু। ব্যবসায় আপনি অনেক টাকা বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। যদি পারেন লটারি কাটতে পারেন, সেখান থেকে আপনার আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সমস্ত কাজে সফলতা পাবেন। আপনার সাফল্যের সময় শুরু হবে।

আরও পড়ুনঃ  তৈরি হচ্ছে ভয়াবহ গুরু চণ্ডাল যোগ, দুর্বিষহ হতে পারে জীবন

কন্যা (Virgo)

কন্যা রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে শুক্র। এই ঘরকে বিবাহিত জীবন এবং অংশীদারিত্বের ঘর বলে মনে করা হয়। তাই এ সময় আপনাদের দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। যারা অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে চান, তাহলে করতে পারেন, সেখান থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রেখে কাজ করলে জীবনে সাফল্য আসবে।

Advertisement

কুম্ভ (Pieces)

রাশি শুক্র ঘর পরিবর্তন করায় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হবে। শুক্র গ্রহ এ সময় আপনার সম্পদের ঘরে প্রবেশ করছে অর্থাৎ আপনার এ সময় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে আপনি ব্যবসায় খুব উন্নতি করতে পারেন। সকল কাজে সফলতা পাবেন। আপনি যদি কারোর থেকে ঋণ নিয়ে থাকেন, সেই ঋণ থেকে আপনি মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে সব কাজ করার চেষ্টা করবেন। এ সময় আপনার অর্থ অনেক উপার্জন হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে।
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement