Advertisement

Rathyatra 2024 Rashifal: রথযাত্রায় ৩ রাশির ভাগ্য বদল, সব দিক থেকে সাফল্য যোগ

Rathyatra 2024 Rashifal: কর্কট রাশিতে চন্দ্র এবং শুক্রের যুতি কলাত্মক যোগ তৈরি করেছে। গতকাল, ২০ জুন, ২০২৩ রথের দিন থেকে কলাত্মক যোগ গঠিত হয়েছে, যা কিছু রাশির জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে।

রথযাত্রায় ৩ রাশির ভাগ্য বদল, সব দিক থেকে সাফল্য যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2024,
  • अपडेटेड 4:51 PM IST

Rathyatra 2024 Rashifal: হিন্দুধর্মে রথযাত্রা এক অতি পবিত্র উৎসব। রথের দিন যে কোনও শুভ কাজ করা যায়। এদিন কোনও দোষ পাওয়া যায় না। হিন্দুরা এই রথযাত্রাকে কেন্দ্র করে উৎসবে মেতে ওঠেন। সোজা এবং উল্টো রথ পালন হয়। সোজা রথে জগন্নাথ দেব, ভ্রাতা বলরাম ও ভগিনী সুভদ্রাকে নিয়ে ৭ দিনের জন্য মাসির বাড়ি যান। আবার সাতদিন পর ফিরে আসেন। ফেরার দিন পালন হয় উল্টো রথ উৎসব। 

জ্যোতিষশাস্ত্রেও রথযাত্রার বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথিতে পালিত হয় রথযাত্রা উৎসব। চলতি বছর ৭ জুলাই এই উৎসব পালিত হবে। শুভ সময় শুরু হবে সকাল ৪টে ২৬ মিনিট থেকে, যা চলবে ৮ জুলাই সকাল ৩টে ৫৯ মিনিট পর্যন্ত। উদয়া তিথি অনুযায়ী ৭ জুলাই মাসে পালিত হবে রথযাত্রা উৎসব। রথযাত্রা উৎসবের সময় কোন কোন রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। চলুন জেনে নিই কারা রয়েছেন তালিকায়।

বৃষ রাশি (Taurus)
রথযাত্রা সময় বৃষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, জগন্নাথ দেবের কৃপায় আপনি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। তাছাড়া সূর্যের শুভ প্রভাব পড়বে আপনার ওপর। এসময় সমাজে মান, সম্মান ক্রমশ বাড়বে।

মিথুন রাশি (Gemini)
রথযাত্রার সময় মিথুন রাশির ব্যক্তিদের ব্যবসায় আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। জীবনের প্রত্যেকটি কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। কেরিয়ারে খুব উন্নতি করতে পারবেন। যারা ব্যবসা করছেন সেখানেও তারা বড় চুক্তিতে সই করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। তাছাড়া বেতন বাড়তে পারে আপনার। কাজের সূত্রে আপনি বিদেশ যেতে পারেন। বিদেশে গেলে আপনি সেখানে লাভের মুখ দেখবেন। বিদেশে নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। এ সময় জীবনে যা চাইবেন তাই করতে পারবেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarious)
কুম্ভ রাশির ব্যক্তিরা নতুন সম্পত্তি কিনতে পারেন। কেরিয়ারে খুব উন্নতি করতে পারবেন। ব্যবসায় সফলতার সময় শুরু হবে আপনার। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। তবে পরিশ্রম করতে হবে। জীবনের সব বাধা কেটে যাবে আপনার। বৃশ্চিক রাশি রথযাত্রার সময় বৃশ্চিক রাশির ব্যক্তিদের খুব ভালো সময় শুরু হবে। এসময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যের দ্বার খুলবে আপনার। আটকে থাকা সব কাজ হয়ে যাবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন । কারোর সঙ্গে এসময় অযথা তর্কাতর্কিতে জড়াবেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement