Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৪ অক্টোবর, ২০২৪: দুপুরের পরে কারও প্রতি আপনার ব্যবহার খারাপ হতে পারে

পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। ভালো সম্পর্ক বজায় রাখুন। সহযোগিতার অনুভূতি থাকবে। আপনার প্রিয় কি বলছেন মনোযোগ দিন। আত্মীয়দের সাথে দেখা হবে। বড়দের সম্মান করবেন।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 5:12 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ। কর্মক্ষেত্রে নীতিগত সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। খরচ বাড়তে পারে।  মাথার যন্ত্রণা হতে পারে। দুপুরের পরে কারও প্রতি আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন।


আর্থিক সুবিধা- পেশাদারদের সাথে দেখা করার ক্ষেত্রে শিথিলতা দেখাবেন না। খুব ভেবেচিন্তে কাজ করুন। বিদেশী বিষয়ে সক্রিয়ভাবে সক্রিয় থাকুন। লক্ষ্য অর্জনের চিন্তা থাকবে। লেনদেনে পরিষ্কার হবে। বিচারিক বিষয়ে সচেতনতা বাড়ান। নির্দিষ্ট সময়ের মধ্যে বিভিন্ন কাজ সম্পূর্ণ করুন। গুরুত্বপূর্ণ কাজে আগ্রহ থাকবে। আর্থিক বিষয়ে ধৈর্য ধরে রাখুন। গুরুত্বপূর্ণ পরিকল্পনা সমর্থন পাবেন। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। যোগাযোগ আরও ভালো হবে। প্রতারকদের থেকে সতর্ক থাকবে।

প্রেম বন্ধুত্ব- পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। ভালো সম্পর্ক বজায় রাখুন। সহযোগিতার অনুভূতি থাকবে। আপনার প্রিয় কি বলছেন মনোযোগ দিন। আত্মীয়দের সাথে দেখা হবে। বড়দের সম্মান করবেন। মানসিক ভারসাম্য বজায় থাকবে। পরিবারে সুখ থাকবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। সবাইকে একসাথে রাখুন।

স্বাস্থ্য মনোবল- অসতর্ক হবেন না। সুযোগ সুবিধার দিকে নজর দেবেন। মায়া ও প্রলোভন এড়িয়ে চলুন। ত্যাগের অনুভূতি বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।


শুভ সংখ্যা: ২, ৩ ও ৭

শুভ রং: উজ্জ্বল হলুদ

আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

তিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement