Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৮ অক্টোবর, ২০২৪: কথাবার্তা ও আচরণে সতর্ক থাকবেন

মনের বিষয়ে উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সাক্ষাৎকারে সফল হবেন। আত্মীয়-স্বজনের সাথে বেড়াতে যাবেন এবং বিনোদনে যাবেন।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 18 Oct 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - মেধা বৃদ্ধিতে সফল হবেন। প্রয়োজনীয় কাজে গতি আসবে। বিভিন্ন বিষয়ে স্বস্তি আসবে। চাকরি ও ব্যবসায় প্রভাব থাকবে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধি পাবে। বিভিন্ন ক্ষেত্রে সক্রিয় থাকবে। বড় কাজে গতি আসবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। সামনে মিটিং হবে। প্রস্তুতি নিয়ে এগোবে। শিল্প দক্ষতা উন্নত হবে। যোগাযোগ ও সমন্বয় বজায় রাখবে। ধূর্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখবে। চাকরি ও ব্যবসায় তৎপরতা থাকবে। সবার সাথে যোগাযোগ, যোগাযোগ ও সংযোগ স্থাপনের চেষ্টা করবে।

অর্থলাভ - আর্থিক দিক প্রান্তে থাকবে। কাজ সেরে নিতে পারবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। বিচক্ষণতার সাথে কাজ হবে। সুযোগের সদ্ব্যবহার করবে। দ্বিধা দূর হবে। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। সামঞ্জস্য বজায় থাকবে। দ্রুত কাজ শেষ করবেন। পেশা ও ব্যবসায় উন্নতির সুযোগ বাড়বে। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হবে। পেশাদারদের সাহায্য পাবেন। আয় ভালো হবে। বোঝাপড়া বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সাক্ষাৎকারে সফল হবেন। আত্মীয়-স্বজনের সাথে বেড়াতে যাবেন এবং বিনোদনে যাবেন। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় সময় কাটবে। পারস্পরিক আস্থা বাড়বে। বন্ধুরা অনুকূলে থাকবে। আবেগ প্রবল হবে। ফোকাস রাখবে। দ্বিধা দূর হবে।


স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণে সতর্ক থাকবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনায় ফলপ্রসূ হবে। শৃঙ্খলা বজায় রাখবে। ক্রেডিট প্রভাব বৃদ্ধি হবে. উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 6 8 9

শুভ রং: সিঁদুর লাল
আজকের প্রতিকার: দেবী দুর্গার সাধনা, পূজা-অর্চনা করুন। লাল চুনরি মিষ্টি নিবেদন করুন। অধ্যয়নরত থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement