Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: আজ দ্বিধা দূর হয়ে সাফল্যলাভ

কর্মজীবন ও ব্যবসায় বড় অর্জন হতে পারে। শিল্প বাণিজ্যের প্রসার ঘটবে। কাজে মনোনিবেশ করবেন।

Ajker Rashifal ধনু।
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 19 Sep 2023,
  • अपडेटेड 5:48 AM IST
  • মঙ্গলবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বিভিন্ন চেষ্টায় আর্থিক লাভ এবং সাফল্য পাবেন। কেরিয়ার ও ব্যবসায় গতি বজায় থাকবে। বিভিন্ন কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। সুযোগ বাড়তে থাকবে। ব্যবসা সম্প্রসারণে সফল হবেন। সম্প্রসারণের সম্ভাবনা বাড়বে। নতুন উৎস তৈরি হবে। কেরিয়ার এবং ব্যবসার দিকে মনোযোগ দেবেন। সবাইকে সঙ্গে নিয়ে যাবেন। ভালো পারফর্ম করবেন। বকেয়া অর্থ পাওয়া যাবে। পেশাদারিত্ব বজায় থাকবে। কাঙ্খিত ফল অর্জিত হবে। দ্বিধা দূর হবে।

আর্থিক লাভ- কর্মজীবন ও ব্যবসায় বড় অর্জন হতে পারে। শিল্প বাণিজ্যের প্রসার ঘটবে। কাজে মনোনিবেশ করবেন। বিভিন্ন বিষয়ে উপকার হবে। বাণিজ্যের বিষয়টি এগিয়ে নিয়ে যাবে। পদ ও প্রতিপত্তির প্রভাব বৃদ্ধি পাবে। সম্পদ বৃদ্ধি হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কাজের সম্প্রসারণে আগ্রহী হবেন। প্রত্যাশার চেয়ে ভালো ফল হবে। বড় করে ভাবতে থাকবেন। 

প্রেম ও বন্ধুত্ব- মানসিক সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ থাকবে। প্রেমের ক্ষেত্রে সমন্বয় হবে। প্রিয়জনের সাথে দেখা করার সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারবেন। আলোচনায় সফল হবেন। বেড়াতে যাবেন। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। সহজে কথা বলতে থাকবেন।

স্বাস্থ্য মনোবল- উপযুক্ত সিদ্ধান্ত নেবেন। সবার সুখের খেয়াল রাখবেন। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। মনোবল থাকবে উঁচুতে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সিনিয়রদের কথা শুনবেন। 

শুভ সংখ্যা: ২, ৩ এবং ৯

শুভ রং: খয়েরি

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি ও গৌরীপুত্র শ্রী গণেশজির পুজো করুন। লক্ষ্যে ফোকাস করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement