Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২ জুন , ২০২৪: কাছের মানুষের সাহায্য পাবেন

আত্মীয়দের সাথে আনন্দ ভাগাভাগি করবে। আবেগপ্রবণতা এড়াবে। কাছের মানুষের সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 02 Jun 2024,
  • अपडेटेड 6:08 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- আলোচনা, যোগাযোগ এবং বৈঠকে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেষ করার উপর জোর দেওয়া হবে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাবেন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বড়দের সম্মান বজায় রাখবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। সক্রিয়তা বাড়াবে। পারিবারিক বিষয়গুলো অনুকূলে থাকবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত তৈরি হবে। প্রয়োজনীয় কাজে মনোযোগ বাড়বে। সম্প্রীতির অনুভূতি বাড়বে। অতিথির আগমন সম্ভব। ব্যক্তিগত পরিকল্পনা গতি পাবে। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। তর্কে জড়াবেন না। অলস হবেন না।

আর্থিক লাভ- ব্যবসায় ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। সাহস ও বীরত্বের সাথে অবস্থান বজায় রাখবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে। প্রতিভা প্রভাব ও সুনামে এগিয়ে থাকবে। লক্ষ্য পূরণ করবে। বেসরকারি খাতে সুবিধা হবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা ভাগাভাগি এড়াতে হবে. আর্থিক বিষয়ে স্বাভাবিকের চেয়ে ভালো হবে। কাজ এবং ব্যবসায় নিবেদিত হবে। কর্ম ব্যবস্থাকে শক্তিশালী করবে। সতর্ক ও সংবেদনশীল থাকবে।


প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সাথে আনন্দ ভাগাভাগি করবে। আবেগপ্রবণতা এড়াবে। কাছের মানুষের সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। ব্যক্তিগত অর্জন বাড়বে। ভ্রমণ ও বিনোদনের প্রতি আগ্রহ থাকবে। ব্যক্তিগত সম্পর্ক ভালো হবে। আলোচনায় যোগাযোগ বাড়বে। প্রত্যেকেই বুদ্ধিমান সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে। বুঝতে পারবে আমাদের প্রিয়জনকে।


স্বাস্থ্য মনোবল- নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। ধারাবাহিকতা বাড়বে। মনোবল উঁচু রাখবে। অহংকার দেখাবেন না। সম্পর্কের থেকে উপকার পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 1 2 3 7

শুভ রং: ডুমুরের মতো

আজকের প্রতিকার: সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ, আদিত্যায় নমঃ, ভাস্করায় নমো নমঃ জপ করুন। বড়দের প্রতি শ্রদ্ধাশীল।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement