Advertisement

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ বিরোধীরা সক্রিয় থাকবে, সাবধান!

Dhanu Dainik Rashifal 24-November 2022: পরিচালনা এবং শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যান। প্রয়োজনীয় কাজে গতি আনুন। সাক্ষাত্কারে স্বাচ্ছন্দ্য বোধ করুন। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক বাণিজ্যিক বিষয়ে সচেতনতা বৃদ্ধি।

ধনু রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 24 Nov 2022,
  • अपडेटेड 7:36 AM IST

ধনু - পরিচালনা এবং শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যান। প্রয়োজনীয় কাজে গতি আনুন। সাক্ষাত্কারে স্বাচ্ছন্দ্য বোধ করুন। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক বাণিজ্যিক বিষয়ে সচেতনতা বৃদ্ধি। সাবধানতার সঙ্গে এগিয়ে যান। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতি বিধি মেনে চলবে। বিতর্কে জড়াবেন না। ব্যবস্থা ও শৃঙ্খলা বজায় থাকবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। তাড়াহুড়া এবং তাড়াহুড়ো দেখাবেন না। দান ধর্ম পালন করুন।

অর্থ, লাভ, পেশা- কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়ে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বাড়ান। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। গুজব উপেক্ষা করুন। বিরোধীরা সক্রিয় থাকবে, সাবধান! ব্যয় বিনিয়োগের উপর জোর দেওয়া যেতে পারে। উচ্ছ্বাস এড়িয়ে চলুন। স্বচ্ছতা বজায় রাখুন। নীতি বিধি সম্পর্কে সচেতন হন। বিদেশী বিষয় অনুকূলে করা হবে। স্বচ্ছতা আছে। পেশাগত বিষয়ে মনোযোগ বাড়ান। লেনদেনে সতর্ক থাকুন।

প্রেম, বন্ধুত্ব- ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। বন্ধুদের সঙ্গে সক্রিয়ভাবে এগিয়ে যাবে। ভালবাসা ও অনুরাগ দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন। প্রত্যেকের জন্য সর্বাধিক করার অনুভূতি থাকবে। আপনার আত্মীয়দের সঙ্গে সচেতনতা বাড়ান। ত্রুটিগুলি উপেক্ষা করুন। মানসিক প্রচেষ্টায় ধৈর্য দেখান।

স্বাস্থ্য, মনোবল- নম্রতা বজায় রাখুন। পরিকল্পনা বাস্তবায়ন বাড়ান। জীবনযাপন স্বাভাবিক হবে। মনোযোগ সহকারে শুন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। শৃঙ্খলা বাড়ান।

শুভ সংখ্যা: ২, ৩, ৬ এবং ৯

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: কলা গাছের নিচে একটি প্রদীপ রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান ব্যবহার বৃদ্ধি করুন। দেবী লক্ষ্মীর পূজা করুন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement