Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৬ এপ্রিল, ২০২৪: পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন

ক্রেডিট প্রভাব বৃদ্ধি পাবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পেশাদারিত্বের উপর জোর বজায় রাখবে। সকলের সহযোগিতায় এগিয়ে যাব।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 06 Apr 2024,
  • अपडेटेड 6:12 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বিভিন্ন ক্ষেত্রে প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। আপনি সাহস এবং সাহসিকতা অর্জন করবেন। ত্যাগের অনুভূতি থাকবেই। সকলের কাছ থেকে শেখা এবং পরামর্শ রাখব। প্রয়োজনীয় তথ্য শেয়ার করবেন। নাপাতুলা ঝুঁকি নিতে পারে। অর্থনৈতিক ও বাণিজ্যিক পরিবেশ অনুকূল থাকবে। সম্পর্কের সুবিধা নেবে। তথ্য সংগ্রহে সফল হবেন। সামাজিক বিষয়ে আগ্রহ বাড়বে। গুরুত্বপূর্ণ অর্জন হতে পারে। মানুষের সাথে মেলামেশা বাড়বে। ভ্রাতৃত্বের প্রচার হবে। কমফোর্ট এবং সুবিধার উপর জোর রাখা হবে। অলসতা ত্যাগ করুন।


অর্থ লাভ - ক্রেডিট প্রভাব বৃদ্ধি পাবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পেশাদারিত্বের উপর জোর বজায় রাখবে। সকলের সহযোগিতায় এগিয়ে যাব। যোগাযোগ এলাকা বৃহত্তর করা হবে. বিভিন্ন কর্মকান্ডে উৎসাহ পাওয়া যাবে। কর্মজীবন ও ব্যবসায় গতি আসবে। লাভ বাড়বে। সর্বোত্তম প্রচেষ্টা এগিয়ে রাখবে। লক্ষ্যে ফোকাস রাখবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। সম্প্রসারণের উপর জোর রাখবে। কার্যকর কর্মক্ষমতা বজায় রাখবে। ভ্রমণ সম্ভব। বিভিন্ন বিষয় আপনার পক্ষে থাকবে।


প্রেমের বন্ধুত্ব- ভাইদের ভালবাসা, স্নেহ ও সহযোগিতা সমর্থন বজায় থাকবে। পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন। জনসেবার চেতনা বজায় রাখবে। সম্পর্ক মজবুত করবে। ভদ্র থাকবে। রক্তের সম্পর্ক মজবুত রাখবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ পরিচিতদের সঙ্গে সময় কাটাবেন। সবাই ক্ষতিগ্রস্ত হবে।


স্বাস্থ্য, মনোবল ও কথাবার্তা কার্যকর হবে। গতানুগতিক কাজে ফলপ্রসূ হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। নিজের উপর ফোকাস করবে। খাদ্য ও স্বাস্থ্য পাবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 3, 6, 8 এবং 9

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। যোগাযোগ উন্নত করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement