Advertisement

Weekly Lucky Zodiacs: পুজোর আগেই সুসময়, অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

Weekly Horoscope 9 to 15 October 2023: নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি খুব ভাল কাটবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের সুসময় শুরু হচ্ছে।

নতুন সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2023,
  • अपडेटेड 9:21 AM IST

Weekly Horoscope:  অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ শুরু হতে চলেছে। রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন? কে পাবেন ভাগ্যের সমর্থন? জেনে নিন এই সপ্তাহের ৫টি ভাগ্যবান রাশি সম্পর্কে ।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহের শুরুটা দারুণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন, আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের সঙ্গে  সমন্বয় করে কাজ করুন। ব্যবসার জন্য এটি একটি ভাল সময়, আর্থিক লাভের সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল য়ে আনবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো খবর পেতে পারেন, পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। পরিবারে দায়িত্ব বাড়তে পারে। যুবকদের বেশিরভাগ সময়টা আনন্দে কাটবে।

কন্যা রাশি (Virgo)
এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য সমস্যা এবং সুখ উভয়ই নিয়ে আসবে। আপনি আপনার মিষ্টি কথাবার্তা এবং স্বভাব দিয়ে অন্যের মন জয় করতে সফল হবেন। ব্যবসায় ভালো লাভ হবে। ব্যবসা বা কর্মজীবনে ঝুঁকি আপনার জন্য উপকারী হবে। এই সপ্তাহে আপনি ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। দাম্পত্য জীবন ভালো যাবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে কর্মজীবন ও ব্যবসায় ভালো ফল পাবেন। আপনি শীঘ্রই কিছু লাভ পাবেন। আপনি যদি আপনার ব্যবসা বাড়ানোর কথা ভাবছেন তবে আপনার ইচ্ছা পূরণ হবে। বিবাহিত জীবন এবং আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে আপনার খুশির সীমা থাকবে না। এই সপ্তাহে আপনি বাইরে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসা ও কর্মজীবনে ভালো ফল পাবেন। ব্যবসায়ীদের লাভের পূর্ণ সম্ভাবান রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। প্রেমের সম্পর্ক ভালো যাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement