Advertisement

After Diwali Weekly Lucky Zodiacs: নতুন সপ্তাহে ৫ রাশির ভাগ্যে লক্ষ্মীলাভ,দীপাবলির পরেই সংসারে আসছে আর্থিক সুখ

Saptahik Rashifal 13 to 19 November 2023: সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, নভেম্বরের তৃতীয় সপ্তাহটি কিছু রাশির জন্য দুর্দান্ত হবে। আসুন জেনে নেওয়া যাক এই সময়টি কোন রাশির মানুষকে ধনী করে তুলবে।

After Diwali Weekly Lucky Zodiacs
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Nov 2023,
  • अपडेटेड 8:26 AM IST

Weekly Lucky Zodiacs:  নভেম্বরের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। দীপাবলির পরে এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৩ থেকে ১৯ নভেম্বর ২০২৩ সময়টি কিছু রাশির মানুষকে ধনী করে তুলবে। এই সপ্তাহে  ৫টি রাশির ভাগ্য বদলাতে পারে।আসুন জেনে নেওয়া যাক সেই ৫টি রাশির জাতক কারা।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সেরা প্রমাণিত হতে চলেছে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার সমস্ত কাজ শেষ হবে। আপনি নতুন চাকরির অফার পাবেন। এই সপ্তাহে আপনি কিছু বড় দায়িত্ব পেতে পারেন। প্রেমে সঙ্গীর সঙ্গে খুশি থাকবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে তাক সুবিধা পাবেন। কর্মরত নারীদের জন্যও সপ্তাহটি ভাগ্যবান হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস অন্য মাত্রায় থাকবে। প্রতিটি কাজে আপনি আপনার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। প্রেমের সম্পর্ক ভালো থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে। আপনি জীবনে আসা সমস্যা সাফল্যের সঙ্গে সামলাবেন। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাগ্যবান হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের ভাগ্যের সুফল পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। বোনাস আপনার মুখে খুশির ঢেউ আনবে। এই সপ্তাহে আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে  বাইরে যেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement