Advertisement

Weekly Horoscope: নতুন সপ্তাহে একাধিক রাজযোগে শুভ ফল ৪ রাশির, ৩ রাশির বাধাবিঘ্ন

এই সপ্তাহে একাধিক শুভ যোগও তৈরি হচ্ছে। এই সপ্তাহে রুচক যোগ, মহাধন যোগ, গজকেশরী, মালব্য, শশ যোগের মতো একাধিক রাজযোগ গঠিত হচ্ছে। নতুূন সপ্তাহটি ৫ রাশির জীবনে সুখ আনছে।

saptahik rashifal। সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Nov 2023,
  • अपडेटेड 8:19 PM IST
  • শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • পড়ুন সাপ্তাহিক রাশিফল।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে গ্রহের রাজা বুধ ধনু রাশিতে প্রবেশ করছে। এর পাশাপাশি ৩০ নভেম্বর তুলা রাশিতে গমন করছে শুক্র। এই সপ্তাহে একাধিক শুভ যোগও তৈরি হচ্ছে। এই সপ্তাহে রুচক যোগ, মহাধন যোগ, গজকেশরী, মালব্য, শশ যোগের মতো একাধিক রাজযোগ গঠিত হচ্ছে। নতুূন সপ্তাহটি ৫ রাশির জীবনে সুখ আনছে।

মেষ রাশি- এই সপ্তাহে ইতিবাচক গ্রহগুলি আপনাকে আশীর্বাদ করবে। গত সপ্তাহের হতাশার পরে আপনি উজ্জ্বল আলো দেখতে পাবেন। আটকে থাকা শুরু করুন। ভাগ্য ব্যবসায়ীদের পক্ষে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। আধ্যাত্মিক যাত্রা ও কর্ম সংক্রান্ত ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- ​এ সপ্তাহে ব্যস্ত কর্মজীবন। থাকবে মানসিক ক্লান্তি। সামাজিক ও পারিবারিক ঘটনায় টেনশন হবে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। পরিবারের সহযোগিতায় বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিপ্রার্থীরা বন্ধুদের সাহায্যে সুখবর পেতে পারেন। সন্তানদের লেখাপড়া সংক্রান্ত খবর ভালো হতে পারে। দম্পতিরা পরিবারের নতুন সদস্যের সুসংবাদ পেতে পারেন।

মিথুন রাশি- গ্রহের আশীর্বাদে এই সপ্তাহে সুখ থাকবে। ব্যস্ত পারিবারিক ও পেশাগত জীবন। মানসিক শান্তি থাকবে। ব্যবসায় দ্রুত সিদ্ধান্ত নেবেন। চাকরিতেও উন্নতি করবেন। 

কর্কট রাশি- ​​ইতিবাচক ফল পাবেন নতুন সপ্তাহে। গ্রহের আশীর্বাদে আপনি খুশি থাকবেন। আপনি উদ্যমী থাকবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আপনি শত্রুদের নিয়ন্ত্রণ করবেন। আইনি বিষয়ে জয়ী হবেন। আপনার বস আপনার কঠোর পরিশ্রমে খুশি হবেন। ব্যবসায়িক বিবাদ মিটে যাবে। ব্যবসা বাড়বে। আপনার স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটাবেন।

সিংহ রাশি- স্বাস্থ্য, সম্পদ এবং আর্থিক বিনিয়োগে সফল হবেন। কাজে মনোযোগ দিন। আপনি আনন্দের মুহূর্ত উপভোগ করবেন। চাকরিপ্রার্থীরা সুখবর পাবেন।

কন্যা রাশি- আপনি ​​ধৈর্য ধরুন। দ্রুত সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। প্রেম, অর্থ এবং পারিবারিক বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে কারও সঙ্গে পরামর্শ করুন। কাজের ফল না পেলে অন্য উপায়ে চেষ্টা করুন। সম্পত্তিতে বিনিয়োগ থেকে লাভ হতে পারে।

Advertisement

তুলা রাশি- কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আত্মীয়দের সঙ্গে বিবাদ মিটে যাবে। ব্যবসা বা কাজের ভ্রমণ ভবিষ্যতে লাভজনক হবে। চাকরিপ্রার্থীরা উপযুক্ত সুযোগ পাবেন। কাজের ফল অনুকূল হবে। কঠোর পরিশ্রম অদূর ভবিষ্যতে ফল দেবে।

বৃশ্চিক রাশি- পারিবারিক জীবন ভাল থাকবে। মনে থাকবে সুখ। কাজে থাকবে ফোকাস। লক্ষ্য অর্জনে থাকবেন আত্মবিশ্বাস। আপনার খাদ্যাভ্যাসের যত্ন নিন।  আত্মীয়দের সমর্থন পাবেন। পরিশ্রমের ভাল ফলের ব্যাপারে আশাবাদী হবেন।

ধনু রাশি- ​​নতুন কারও সঙ্গে দেখা করবেন। ভবিষ্যতে টাকা পয়সা কামানোর সুযোগ পাবেন। ব্যবসা বৃদ্ধি পেতে পারে। ভাইবোনের সাথে সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ করতে পারেন। প্রিয়জনের সঙ্গে ভাল সময় কাটাবেন। 

মকর রাশি- ​​নেতিবাচক সপ্তাহ কাটতে পারে। অনিদ্রা, মন খারাপ, হতাশা, স্বাস্থ্য সমস্যা, আর্থিক ক্ষতি হতে পারে। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। ঘরে অশান্তি হতে পারে। শান্ত থাকুন। ধৈর্য্য ধরুন আপনি। আপনার কথা এবং কাজে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি- নতুন সপ্তাহে ইতিবাচক গ্রহগুলি আপনার পক্ষে থাকবে। মনে থাকবে সুখ। ফোকাস করুন কাজে। দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। বিনিয়োগ করতে পারেন। গার্হস্থ্য বিবাদের সমাধান হবে। প্রিয়জনের বিয়ে নিয়েও ভালো খবর আশা করতে পারেন।

মীন রাশি- ​ইতিবাচক গ্রহগুলি থাকবে পক্ষে। ব্যস্ত থাকবে কাজে। কাজে থাকবে মনোযোগ। পরিকল্পনা বাস্তবায়িত হবে। পরিবার থেকে সমর্থন পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন আপনি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement