Advertisement

Sukarma Yog Horoscope: রাজার হালে ৩ রাশি, সুকর্ম যোগে ঘুরবে ভাগ্যের চাকা

জ্যোতিষ মতে, বৃহস্পতিবার শুক্লা সপ্তমী তিথি। এই সময় সুকর্ম যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন... 

ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 4:08 PM IST
  • জ্যোতিষ মতে, বৃহস্পতিবার শুক্লা সপ্তমী তিথি।
  • এই সময় সুকর্ম যোগের শুভ প্রভাব থাকবে।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, বৃহস্পতিবার শুক্লা সপ্তমী তিথি। এই সময় সুকর্ম যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন... 

সিংহ রাশি (Leo): 

কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। দীর্ঘদিনের আটকে থাকা টাকা ফেরত পাবেন। ভাগ্য আপনার সহায় থাকবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। নতুন প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। 

তুলা রাশি (Libra): 

ভাগ্যোদয়  হবে তুলা রাশির জাতকদের। পড়ুয়াদের জন্য ভাল সময়। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় সাফল্য পাবেন। পরিশ্রমের ফল পাবেন হাতেনাতে। 

বৃশ্চিক রাশি (Scorpio): 

ভাগ্য চমকাবে বৃশ্চিক রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। সমাজে সুনাম বাড়বে আগের থেকে। দীর্ঘদিনের কোনও স্বপ্নপূরণ হতে পারে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, বুধবার তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। বুধের গোচরে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সুখ-সমৃদ্ধি বাড়বে তুলা, কন্যা এবং ধনু রাশির জাতকদের। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement