Advertisement

Saraswati Puja 2024 Horoscope: সরস্বতী পুজোর দিন খুলবে কর্মভাগ্য, ৩ রাশির বাড়তে পারে বেতন-সুসময়ের শুরু

এ বছর বসন্ত পঞ্চমী অর্থাৎ সরস্বতী পুজোয় গ্রহের গতিবিধির কারণে অনেক শুভ যোগ ও নক্ষত্রের মহামিলন তৈরি হচ্ছে। এদিন মা সরস্বতীর পুজোর জন্য রেবতীর সঙ্গে অশ্বিনী নক্ষত্রের মিল রয়েছে। এছাড়া রবি যোগ, শুক্র-মঙ্গল-বুধের যোগে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। একই সময়ে, বসন্ত পঞ্চমীর দিন, মেষ রাশিতে চন্দ্র এবং বৃহস্পতির মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে, যা উপকারী বলে মনে করা হয়।

বসন্ত পঞ্চমীর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2024,
  • अपडेटेड 3:05 PM IST

Basant Panchami 2024 Horoscope: এ বছর বসন্ত পঞ্চমী অর্থাৎ সরস্বতী পুজোয় গ্রহের গতিবিধির কারণে অনেক শুভ যোগ ও নক্ষত্রের মহামিলন তৈরি হচ্ছে। এদিন মা সরস্বতীর পুজোর জন্য রেবতীর সঙ্গে অশ্বিনী নক্ষত্রের মিল রয়েছে। এছাড়া রবি যোগ, শুক্র-মঙ্গল-বুধের যোগে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। একই সময়ে, বসন্ত পঞ্চমীর দিন, মেষ রাশিতে চন্দ্র এবং বৃহস্পতির মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে, যা উপকারী বলে মনে করা হয়। বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগ গঠনের কারণে কিছু রাশির জাতক জাতিকারা সৌভাগ্য পেতে চলেছে। জানুন সরস্বতীর আশীর্বাদ বর্ষিত হবে কাদের ওপর।

মেষ রাশি
এদিন বৃহস্পতি, শুক্র, মঙ্গল, বুধ এবং চন্দ্রের গতি মেষ রাশিদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। কেউ কেউ সম্পত্তিও কিনতে পারেন। চাকরিজীবীরা অনেক নতুন কাজ পাবেন। সহজেই ছোটখাটো অসুবিধাগুলি কাটিয়ে উঠবেন। প্রেম জীবনেও রোমান্স থাকবে। অপ্রত্যাশিত আর্থিক লাভও হতে পারে।

মিথুন রাশি
বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগের গঠন মিথুন রাশিদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। জীবনের কষ্টগুলো ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। নতুন সুযোগ আসবে। সংগ্রাম কর্মজীবনে ফল দেবে। পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। একই সময়ে, জাঙ্ক ফুড থেকে দূরে থাকতে হবে এবং স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। বেড়াতেও যেতে পারেন।

বৃশ্চিক রাশি
বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগের গঠন বৃশ্চিক রাশিদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করার জন্য একটি ভাল চুক্তি পেতে পারেন। ঘরে সুখ শান্তি থাকবে। সেই সঙ্গে ধর্মীয় কাজেও আগ্রহী হবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement