Advertisement

Saraswati Puja Rashifal Today: মীনের সম্মান বৃদ্ধি, কর্কট রাশির অর্থাভাব! জানুন সরস্বতী পুজোর রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

সরস্বতী পুজোর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Feb 2024,
  • अपडेटेड 12:06 AM IST

Horoscope 14th February 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

উত্তেজনা বাড়াবে। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে।পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। অর্থের ক্ষেত্রে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারেন। অনুতাপ করতে হতে পারে। স্বাস্থ্যর যত্ন নিন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন।  পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

স্মৃতিশক্তি বাড়াবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। দূর যাত্রার সম্ভাবনা। নতুন যোগাযোগ হতে পারে। কর্মজীবনে বড় পরিবর্তন হতে পারে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থাভাব।  দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। ধর্মীয় বিশ্বাস মজবুত হবে। দূর দেশের কাজ সম্ভব। দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না। নতুন সুযোগ সন্ধান করুন। অপ্রয়োজনীয় তর্ক- বিতর্ক থেকে দূরে থাকুন।  

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মেধার বিকাশ। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। আর্থিক লাভ হতে পারে। প্রতিযোগিতায় ভাল ফল সম্ভব। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পিতা- মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। সামাজিক ভাগ্য আপনার পাশে থাকবে। সঙ্গীর সাহায্যে খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। 

 কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সম্মান বৃদ্ধি। প্রেমের সম্পর্ক গভীর হবে। ব্যর্থতার কারণে চাকরিতে পরিবর্তন আসবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। ক্ষেত্রবিশেষে দায়িত্ব ও প্রভাবও বাড়বে। পার্থক্যের সম্মুখীন হতে হবে। লাভ বাড়তে চলেছে। আপনি উদ্যমী বোধ করবেন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ধৈর্য ধরুন। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। কোনও বিশেষ কাজ শেষ হলে মনে আনন্দ থাকবে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। প্রভাব বজায় থাকবে। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মনঃকষ্ট। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। নিয়োগের জন্য সময় ভাল। কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন।  বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। করের বোঝা বাড়তে পারে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের স্বাস্থ্যের উন্নতি হবে।  প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। সরকারি খাতে লাভের প্রবল সম্ভাবনা। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

চাকরিতে অগ্রগতি। ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। বন্ধুদের সঙ্গেও মতভেদ হতে পারে।  যদি বিনিয়োগ করতে চান, তাহলে লাভ পাবেন। পারিবারিক ভ্রমণ হতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সাহস বাড়বে। অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে বাজেট মেনে চলুন। অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। অনন্য প্রচেষ্টা জোরদার হবে। কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে।পরিশ্রমী এবং সতর্ক থাকুন। একটি বিরতি নিন এবং আপাতত নিজের উপর কাজ করুন। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন।   

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সম্মান বৃদ্ধি পাবে। দিনটা মিশ্র কাটবে। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। ধৈর্য ধরতে হবে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। দূর দেশের কাজ সম্ভব। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই,সমস্ত কাজ সংগঠিত হবে। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। আপনি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হলে আপনার প্রভাব বাড়বে। অনুতাপ করতে হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement