Advertisement

Saturn 888 Horoscope: ৮ অগাস্ট দুর্লভ যোগ ৮৮৮, শনির দয়ায় ৩ রাশির সঙ্গে থাকবে ভাগ্য, পাবেন কর্মের ফল

শনিদেব ৮ অঙ্কের অধিপতি। সংখ্যাতত্ত্বে শনিকে ৮ অঙ্কের অধিপতি বলে মনে করা হয়। ৮ অঙ্কের জাতক-জাতিকারা শনিদেবের প্রভাবে উন্নতি লাভ করেন।

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Aug 2024,
  • अपडेटेड 7:19 PM IST
  • শনিদেব ৮ অঙ্কের অধিপতি।
  • সংখ্যাতত্ত্বে শনিকে ৮ অঙ্কের অধিপতি বলে মনে করা হয়।

আগামী ৮ অগাস্ট, বৃহস্পতিবার বিশেষ দিন। এই দিন ৮ অগাস্ট অর্থাৎ ৮৮৮। সংখ্যাতত্ত্ব অনুযায়ী এই ৮ অঙ্কটি শনিদেবের সঙ্গে জড়িত। ৮ অঙ্কের অধিপতি শনিদেব। ৮ অগাস্ট গঠিত বিশেষ যোগের কারণে ৩ রাশির ইচ্ছাপূরণ হতে পারে। ২০২৪ সালের ৮ অগাস্ট দিনটি জ্যোতিষশাস্ত্রের পাশাপাশি সংখ্যাতত্ত্বেও কেন বিশেষ গুরুত্বপূর্ণ? ৮ অগাস্ট অনন্ত দিবস পালিত হবে। এই দিনে ৮৮৮ যোগ তৈরি হচ্ছে। এটি লায়ন গেট পোর্টাল নামেও পরিচিত। ৮ অগাস্ট হল বছরের অষ্টম দিন এবং অষ্টম মাস। ২০২৪ যোগ করা হলে সংখ্যা ৮। এই দিনটিকে জ্যোতিষশাস্ত্রের সঙ্গে যোগ রয়েছে। ৮৮৮ তাই অত্যন্ত লাকি সংখ্যা।

শনিদেব ৮ অঙ্কের অধিপতি। সংখ্যাতত্ত্বে শনিকে ৮ অঙ্কের অধিপতি বলে মনে করা হয়। ৮ অঙ্কের জাতক-জাতিকারা শনিদেবের প্রভাবে উন্নতি লাভ করেন। মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মানো ব্যক্তিদের সংখ্যা ৮। এই রাশির জাতক-জাতিকারা প্রচুর সাফল্য ও সম্পদ অর্জন করেন শনির কৃপায়।   এছাড়া শনির প্রিয় ৩টি রাশি রয়েছে, যারা বড়বাবার কৃপায় উন্নতি লাভ করেন।  

মকর- ৮ অগাস্ট থেকে মকর রাশির সুদিন শুরু হবে। বিশেষ যোগের কারণে তাঁরা পাবেন শুভ ফল। বাড়বে তাঁদের আর্থিক সাফল্য। পরিশ্রম করলে ফল মিলবে। 

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। তাঁদের অর্থলাভ হবে। তাঁদের ভাগ্য সঙ্গ দেবে। আপনি পাবেন পরিশ্রমের ফল।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের পাশে থাকবে ভাগ্য। আপনি নিজের কর্মের ফল পাবেন। ভালো কাজ করলে তাঁর ফল আপনার পক্ষে থাকবে। শনিদেবের কৃপায় আপনি উন্নতি করবেন। 

শনির প্রতিকার- শনিদেবকে খুশি করতে সকালে শনি চালিসা পাঠ করুন। শনিদেব সম্পর্কিত জিনিস যেমন লোহা, তেল, কালো কাপড় ইত্যাদি দান করলে উপকার হবে। হনুমান চালিসা ও শিব চালিসা পাঠ করেও শনিদেব প্রসন্ন হন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement