Advertisement

Shani Nakshatra parivartan Horoscope: টাকার বৃষ্টি শুরু হবে, শনির কৃপায় ৩ রাশির বিশাল উন্নতি

জ্যোতিষ মতে, আগামী ৩ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবে শনি। রাহুর নক্ষত্রে প্রবেশ করবে। যার প্রভাবে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

ভাগ্য বদলাবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2024,
  • अपडेटेड 12:53 PM IST
  • জ্যোতিষ মতে, আগামী ৩ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবে শনি।
  • রাহুর নক্ষত্রে প্রবেশ করবে।
  • লাভবান হবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, আগামী ৩ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবে শনি। রাহুর নক্ষত্রে প্রবেশ করবে। যার প্রভাবে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...


মেষ রাশি (Aries): 

ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সব কাজে সাফল্য পাবেন। 

কন্যা রাশি (Virgo): 

লাভের মুখ দেখবেন কন্যা রাশির জাতকরা। চাকরিকে উন্নতির যোগ রয়েছে। সুখসম্পদ লাভ হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

তুলা রাশি (Libra)

তুলা রাশির জাতকদের জন্য ভাল সময়। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ধনলাভের যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। সব বাধা কেটে যাবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, অক্টোবরে ২ বার চাল বদল করবে বুধ। ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। তারপরে ২৯ অক্টোবর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর ফলে লাভের মুখ দেখবেন  তুলা, বৃষ এবং মিথুন রাশির জাতকরা।মহালয়ার দিন আগামী ২ অক্টোবর রাতে সূর্যগ্রহণ শুরু হবে। চলবে ভোররাত পর্যন্ত। জ্যোতিষ মতে, এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ। সূর্যগ্রহণের প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং তুলা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement