Advertisement

Navratri 2024 rashifal: নবরাত্রির প্রথম দিন শশ রাজযোগ, বছরের শেষ পর্যন্ত দেবী লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে

Shani Gochar 2024 : কুম্ভ রাশিতে গোচর করার সময়, শনি বক্রী গতিতে শতভিষা নক্ষত্র থেকে চতুর্থ ধাপে প্রবেশ করছে। ৩ অক্টোবর, নবরাত্রির প্রথম দিন, শনি শতভিষা নক্ষত্রের চতুর্থ পর্বে প্রবেশ করবেন যার অধিপতি রাহু। রাহুর নক্ষত্রে শনির গমন নবরাত্রির দিনগুলিতেও খুব কার্যকর, বিশেষত যারা তন্ত্র মন্ত্রের অনুশীলনকারী তাদের জন্য। এছাড়াও, যাদের শনির মহাদশা চলছে বা যারা রাহুর দশায় সমস্যায় পড়েছেন, তারাও সুফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক শতভিষা নক্ষত্রের চতুর্থ দফায় শনির পিছিয়ে যাওয়ার ফলে কোন রাশির জাতকদের উপকার হবে।

দুর্গাপুজো থেকে দারুণ সময় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2024,
  • अपडेटेड 10:59 AM IST

 Saturn Transit 2024: শনিদেব ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করছেন। শনি এই বছর কুম্ভ রাশিতে গোচর করছেন এবং এই রাশিতে থাকার সময়ে শতভিষা নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে। এখানে, ৩ অক্টোবর, বৃহস্পতিবার, দুপুর ২:৫৮ মিনিটে, শনি পূর্বভাদ্রপদ নক্ষত্র ছেড়ে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে এবং ২৭ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। নবরাত্রির প্রথম দিনে শনির এই গোচর  মেষ এবং মকর রাশি সহ ৫টি রাশির ভাগ্যকে উজ্জ্বল করবে। আসুন জেনে নেওয়া যাক শনি যখন শতভিষা নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে তখন দেবী লক্ষ্মী কোন রাশির জাতকদের আশীর্বাদ করবেন।

মেষ রাশি (Aries)
শতভিষা নক্ষত্রে শনির গমন মেষ রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনবে। তাদের দীর্ঘদিনের অমীমাংসিত সব কাজ এখন সম্পন্ন করা যাবে। শনিদেব ১১তম ঘরে অধিষ্ঠিত হবেন এবং তাদের জন্য ভাগ্যের দরজা খুলে দেবেন। তাদের সম্পদ বৃদ্ধি পাবে এবং কর্মক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা মুনাফা অর্জন করতে পারে যা তাদের অনেক সন্তুষ্টি দেবে। আর্থিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতির সম্ভাবনা রয়েছে এবং ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি একটি নতুন কাজের জন্য পরিকল্পনা করে থাকেন তবে এই সময়ে আপনার পছন্দের কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার প্রচেষ্টায় সন্তুষ্ট হবেন। নতুন কোনো প্রকল্প বা ডিল  পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য স্থিতিশীল থাকবে।

সিংহ রাশি (Leo)
শতভিষা নক্ষত্রে শনির গমন সিংহ রাশির জাতকদের জীবনে সুখ নিয়ে আসবে। তাদের  প্রতিটি ক্ষেত্রে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মানুষ সুখ শান্তি পাবে। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা ও পারস্পরিক সমন্বয় বৃদ্ধি পায়। তারা তাদের জীবনসঙ্গীর সঙ্গে  আনন্দময় সময় কাটাতে পারেন। সিংহ রাশির জাতক জাতিকারা তাদের শিক্ষাক্ষেত্রে প্রচুর সাফল্য আশা করতে পারেন। মানুষের সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে যার ফলে তারা অনেক ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তারা বিভিন্ন লেনদেন থেকে প্রচুর লাভের আশা করতেই পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা শনির নক্ষত্র  পরিবর্তনের কারণে ব্যবসায় বাম্পার লাভ পাবেন। আপনার কর্মজীবনে অগ্রগতি হবে এবং এটি ব্যবসায়ীদের জন্য একটি লাভজনক সময় হিসাবে প্রমাণিত হবে। আপনার অনেকগুলি অসম্পূর্ণ প্রকল্প এই সময়ে শুরু হতে পারে এবং ভবিষ্যতে আপনি সেগুলি থেকে প্রচুর সুবিধা পাবেন। আপনার পেশাগত জীবনে খুব ইতিবাচক পরিবর্তন আসবে এবং যারা বিদেশ থেকে ব্যবসা করেন তাদের জন্য এই গোচর  লাভজনক প্রমাণিত হবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের টাকা যদি অনেকদিন কোথাও আটকে থাকে তবে এখন তা পেতে পারেন। সব মুলতুবি কাজ এখন সম্পন্ন হয়ে যাবে। চাকরিজীবীদের লাভের সম্ভাবনা রয়েছে। বেকাররা ভালো চাকরি পেতে পারেন এবং সময়টা মানুষের কর্মজীবনের জন্য খুবই অনুকূল। এ সময় তারা সব ধরনের বৈষয়িক সুখ পাবে। ধনু রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন প্রত্যাশিত। এই সময়ের মধ্যে, তাদের স্বাস্থ্য ভাল থাকবে এবং তাদের মানসিক চাপ কমবে। ব্যবসায়ীরা লাভের লক্ষণ আশা করতে পারেন এবং অংশীদারিত্বের সঙ্গে  জড়িতরা আর্থিক লাভবান হবেন। এখন তারা তাদের সরকারি কিছু কাজ সম্পন্ন করতে পারবেন।

মকর রাশি (Capricorn)
শনিকে মকর রাশির অধিপতি বলে মনে করা হয় এবং এই সময়ে শনির রাশির পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের ভাগ্যের উন্নতি হবে। আপনি আপনার কর্মজীবনে অনেক বড় সুযোগ পাবেন। এছাড়াও, যারা একটি সম্পর্কে আছেন, তাদের সম্পর্ক পরবর্তী স্তরে পৌঁছাতে পারে। অবিবাহিতদের জন্য বিয়ের সম্বন্ধ আসতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং পুরনো গুরুতর সমস্যাগুলি উপশম পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement