Advertisement

Saturn Third Sight On Mars Till 12 July: শনির তৃতীয় দৃষ্টি মঙ্গলে, ১২ জুলাই পর্যন্ত ৪ রাশির কাজে বাধা-সমস্যা

আগামী ১ জুন সাহসিকতার গ্রহ মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করেছে। ১২ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে। মঙ্গল মেষ রাশিতে থাকার কারণে শনির তৃতীয় দৃষ্টি পড়ছে মঙ্গলে। মঙ্গল এবং শনি উভয় গ্রহের অশুভ প্রভাব ৪ রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে।

শনি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Jun 2024,
  • अपडेटेड 7:05 PM IST
  • আগামী ১ জুন সাহসিকতার গ্রহ মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করেছে।
  • ১২ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে।

একটি নির্দিষ্ট সময়ের পরে প্রতিটি গ্রহ একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে। আগামী ১ জুন সাহসিকতার গ্রহ মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করেছে। ১২ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে। মঙ্গল মেষ রাশিতে থাকার কারণে শনির তৃতীয় দৃষ্টি পড়ছে মঙ্গলে। মঙ্গল এবং শনি উভয় গ্রহের অশুভ প্রভাব ৪ রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকাদের সমস্যা হতে পারে-

কর্কট- মঙ্গল গ্রহে শনির দৃষ্টির কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের উপরে নেতিবাচক প্রভাব পড়তে পারে। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসা করলে ক্ষতির সম্মুখীন হবেন। এই সময়ের মধ্যে আপনি অর্থ উপার্জনের জন্য যাই করুন না কেন, ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। মঙ্গল গ্রহে শনির অবস্থানের কারণে আপনার কর্মজীবনে খুব বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা নেই। আপনি চাকরিতেও বাধার মুখে পড়বেন। আর্থিক অবস্থা সম্পর্কে সতর্ক থাকুন। খরচে লাগাম টানুন।

কন্যা- শনি ও মঙ্গল গ্রহের নেতিবাচক প্রভাবের মুখে পড়বেন কন্যা রাশির জাতক-জাতিকারা। চাকরিতে কঠোর পরিশ্রম করতে হবে আপনাকে। কঠোর পরিশ্রম করার পরেও আপনি ইতিবাচক ফল না-ও পেতে পারেন। ফলে আপনি মানসিকভাবে বিরক্ত হতে পারেন। আপনার আর্থিক ক্ষতি হতে পারে। কিছু অপ্রয়োজনীয় ব্যয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। চাকরিরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। তাই কথাবার্তা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা-শনি ও মঙ্গলের কারণে তুলা রাশির জাতক-জাতিকাদের নেতিবাচক ফল পেতে হতে পারে। মঙ্গল ও শনির এই যোগ আপনার জন্য খুব একটা ফলদায়ক হবে না। সম্পত্তি নিয়ে পরিবারে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে ঝামেলার পরিবেশ তৈরি হতে পারে। যাঁরা বিয়ে করার পরিকল্পনা করছেন তাঁদের বাধা আসতে পারে। চাকরিতেও আসচে পারে বাধা।  বিয়েটা কিছু সময়ের জন্য পিছিয়ে দেওয়াই ভালো।

Advertisement

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপরও পড়তে পারে নেতিবাচক প্রভাব। জীবনের প্রতিটি ধাপে আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে। আপনি চাকরিতে হতাশ হতে পারেন। বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা কর্মস্থানে সমস্যায় পড়তে পারেন। তাঁদের অতিরিক্ত পরিশ্রম করতে হবে। ব্যবসায় আসবে বাধা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement