Advertisement

Sawan 2023 Lucky Zodiac Sign: মিলবে ভোলেনাথের অঢেল আশীর্বাদ, শ্রাবণ মাসে ৫ রাশির আয়-উন্নতি রোখা যাবে না

শ্রাবণ মাস হিন্দুদের জন্য খুবই বিশেষ। এই মাসটি ভগবান শিবের কাছে অত্যন্ত প্রিয়। শ্রাবণকে বলা হয় শিবের মাস। পুণ্যার্থীরা শ্রাবণের প্রতি সোমবার, শিবের জন্যে ব্রত পালন করেন।

শ্রাবণ মাসের ভাগ্যবান রাশি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 26 Jun 2023,
  • अपडेटेड 8:33 AM IST
  • শ্রাবণ মাস হিন্দুদের জন্য খুবই বিশেষ
  • এই মাসটি ভগবান শিবের কাছে অত্যন্ত প্রিয়

শ্রাবণ মাস হিন্দুদের জন্য খুবই বিশেষ। এই মাসটি ভগবান শিবের কাছে অত্যন্ত প্রিয়। শ্রাবণকে বলা হয় শিবের মাস। পুণ্যার্থীরা শ্রাবণের প্রতি সোমবার, শিবের জন্যে ব্রত পালন করেন। সাধারণত মাসভর চলে নানা ধর্মীয় রীতি পালন। শিব মন্দির ছাড়াও, বাড়িতে বাড়িতেও পুজো হয় মহাদেবের। দেশের ভিন্ন প্রান্তে মন্দিরে ভোলেবাবার মাথায় জল ঢালতে ভক্তদের সমাগম হয়।

এই মাস শুরু হয় বর্ষার শুরুতে। এ বছর শ্রাবণ মাস শুরু হবে ৪ জুলাই মঙ্গলবার থেকে। ১৯ বছর পর এই শ্রাবণ মাস চলবে দুই মাস। ৫৯ দিনের এই মাসটি ৫টি রাশির জন্য বিশেষ হবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

বৃষ রাশি

বৃষ রাশির জন্য শ্রাবণ মাস অত্যন্ত শুভ। কর্মজীবনে আপনি বড় হবেন। সুখ আপনার জীবনে প্রবাহিত হবে। আপনার কঠোর পরিশ্রম পুরস্কৃত হবে। কাঙ্খিত টাকা পাবেন। আপনার প্রেম বা দাম্পত্য জীবন ভাল যাবে।

মিথুন রাশি

শ্রাবণ মাসটি মিথুন রাশির জন্য খুবই শুভ। আপনার কঠোর পরিশ্রম পুরস্কৃত হবে। আপনার আয় বাড়বে। পরিবারের সদস্যদের মধ্যে স্নেহ বাড়বে। আপনি আপনার ইচ্ছামত যে কোন জায়গায় ভ্রমণে যেতে পারেন।

সিংহ রাশি

শ্রাবণ মাস সিংহ রাশির জন্য চমৎকার উপকার দেবে। আপনি বিলাসবহুল জীবনযাপন করবেন। আপনার জীবন ভাল হবে। আপনি নতুন উচ্চতায় পৌঁছতে পারেন। আয় দ্বিগুণ হবে।

তুলা রাশি

শ্রাবণ মাসটি তুলা রাশির জন্য অনুকূল। এই সময়ে আপনি যে সিদ্ধান্তগুলি নেবেন তা আপনাকে ভাল ফল দেবে। আপনার জীবনে ভালবাসা থাকবে। আপনার ইচ্ছা পূরণ হবে। নতুন চাকরি পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবেন।

ধনু রাশি

Advertisement

ধনু রাশির জন্য প্রচুর চাকরির সুযোগ রয়েছে। কর্মজীবনে উন্নতি হবে। আপনি সবকিছুতে সফল হবেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সব সুখ পাবেন।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement