Advertisement

Sawan End Rashifal: ৩১ অগাস্ট শ্রাবণ শেষ থেকে লাকি ৪ রাশি, শিবের দয়ায় অর্থযোগ সেপ্টেম্বরে

শ্রাবণের শেষ দিন গ্রহ-নক্ষত্রের অবস্থানের কারণে ৪ রাশির  জাতক-জাতিকাদের কপাল খুলতে চলেছে। গোটা সেপ্টেম্বর মাসজুড়ে তাঁরা পাবেন সুখবর। কেরিয়ারে তাঁরা তুঙ্গ উন্নতি করবেন।     

Sawan End Rashifal। শ্রাবণ শেষের রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 6:55 PM IST
  • শ্রাবণ মাসের শেষ দিন থেকে ভাগ্যোদয় ৪ রাশির।
  • আগামী এক মাসে পাবেন সুখবর।

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এবার ছিল দু'মাসের শ্রাবণ। ৫৯ দিনের শ্রাবণ শেষ হল ৩১ অগাস্ট। এবার শুরু ভাদ্র। শ্রাবণের শেষ দিন গ্রহ-নক্ষত্রের অবস্থানের কারণে ৪ রাশির  জাতক-জাতিকাদের কপাল খুলতে চলেছে। গোটা সেপ্টেম্বর মাসজুড়ে তাঁরা পাবেন সুখবর। কেরিয়ারে তাঁরা তুঙ্গ উন্নতি করবেন।     

মিথুন- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। মন থাকবে হাসি-খুশি। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রম করলে শুভ ফল পাবেন।

সিংহ- চাকরি ও ব্যবসায় উন্নতির সুযোগ। মনে সুখের অনুভূতি থাকবে। সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।

ধনু- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। আটকে থাকা কাজে চেষ্টা করে সাফল্য পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। 

বৃষ- এই সময়টি শুভ হতে চলেছে। আর্থিক লাভ হবে। যা আর্থিক দিককে শক্তিশালী করবে। মা লক্ষ্মী সদয় হবেন। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। এ সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement