Advertisement

Monday 29 July Lucky Zodiac: শ্রাবণের দ্বিতীয় সোমবার ধনলক্ষ্মী যোগ, কর্কট- সহ ৫ রাশির জাতকদের সম্পদ বৃদ্ধি

29 July 2024 Rashifal: সোমবার অর্থাৎ ২৯ জুলাই, বৃদ্ধি যোগ, গুরু মঙ্গল যোগ সহ অনেকগুলি লাভদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, কন্যা, মকর-সহ ৫টি রাশির জন্য কার্যকরা হতে চলেছে। এছাড়াও, সোমবার মন ও মায়ের জন্য কারক গ্রহ চন্দ্র এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির জাতরা ভোলেনাথের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার অর্থাৎ শ্রাবণের দ্বিতীয় সোমবার কোন রাশির জাতক জাতিকাদের দারুণ যাবে।

শ্রাবণের দ্বিতীয় সোমবারে শিবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2024,
  • अपडेटेड 5:45 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 29 July 2024: সোমবার ২৯ জুলাই, শ্রাবণের  দ্বিতীয় সোমবার এবং এই দিনে চাঁদ মেষ রাশির পর বৃষ রাশিতে গমন করবে। দুপুরের পর চন্দ্র বৃষ রাশিতে মঙ্গলের সঙ্গে যুতি তৈরি করবে, যা ধন লক্ষ্মী যোগ তৈরি করবে। এছাড়াও,শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, গুরু মঙ্গল যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক সোমবার গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে সুফল পাবেন। এই রাশিগুলির দ্বারা পরিকল্পিত সমস্ত কাজ সম্পন্ন হতে দেখা যাবে এবং চাকরিজীবীরা তাদের বসের কাছ থেকে প্রশংসা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৯ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২৯  জুলাই বৃষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  হঠাৎ করে কিছু ভালো খবর শুনতে পাবেন এবং শ্রাবণ সোমবারের কারণে তারা ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে  আপনি মহাদেবের কৃপায় ভাল লাভ পাবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ভাল অগ্রগতি অর্জন করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন। এছাড়াও, তারা তাদের এলাকার প্রতিযোগীদের জন্য একটি চ্যালেঞ্জ হিসাবে আবির্ভূত হবেন। চাকরিজীবীদের সবার সঙ্গে সুসম্পর্ক থাকবে এবং নতুন চাকরির সুযোগও পাবেন। আপনার ব্যস্ত রুটিনের মধ্যে, আপনি আপনার প্রেম জীবনের জন্য সময় বের করতে সক্ষম হবেন, যা সম্পর্কের শক্তি এবং পারস্পরিক বোঝাপড়া বজায় রাখবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনার অনেক কাজ আপনার পিতামাতার পরামর্শে সম্পন্ন হবে এবং আপনার ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্কও মজবুত থাকবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
২৯  জুলাই কর্কট রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  মহাদেবের কৃপায় নিজেদের প্রমাণ করতে সক্ষম হবেন এবং সাহসিকতার সঙ্গে  প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করবেন, যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। ভাগ্য আপনার পাশে থাকায় আপনি  অর্থ উপার্জনের সুবর্ণ সুযোগ পাবেন এবং সঞ্চয় করতেও সক্ষম হবেন। ব্যবসায়ীরা  প্রচুর মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং তাদের ব্যবসা সম্প্রসারণের কথাও ভাবতে পারেন। কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরা সুসংবাদ পাবেন এবং তাদের কর্মজীবন শুরু করার সুযোগও পাবেন।  আপনি নিজেকে ফিট রাখতে এবং শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী থাকার জন্য পর্যাপ্ত পদক্ষেপ নেবেন। আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি অনেক বিশেষ লোকের সঙ্গে  দেখা করবেন। আপনি কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যা কাটাবেন, যা মানসিক শান্তিও দেবে।

কন্যা রাশি (Virgo)
২৯  জুলাই কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে।  কন্যা রাশির জাতকদের ভাগ্য পাশে থাকায় তাদের সমস্ত পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। এছাড়াও আপনি আপনার বোধশক্তি এবং বুদ্ধিমত্তা বৃদ্ধি দেখতে পাবেন। যেহেতু এটি শ্রাবণ সোমবার, তাই বাড়িতে একটি ভক্তিপূর্ণ পরিবেশ থাকবে এবং পুরো পরিবার কোনও ধর্মীয় স্থানেও যেতে পারে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে  আপনার জন্য খুব শুভ দিন হবে। এছাড়াও, নতুন কাজ শুরু করার জন্য সময়টি খুব অনুকূল হবে। চাকরিজীবীরা  মহাদেবের কৃপায় অন্য কোম্পানি থেকে ভালো আয়ের প্রস্তাব পেতে পারেন, যা তাদের কর্মজীবনে ভালো অগ্রগতি ঘটাবে। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চাইলে দিনটি তাদের জন্য ভালো যাবে। দিনের কাজ তাড়াতাড়ি শেষ করে, আপনি আপনার পরিবারের সঙ্গে  সন্ধ্যা কাটাবেন, যা আপনার মনকে শান্ত রাখবে। বন্ধুদের সাথে দেখা করার সুযোগও পাবেন।

মকর রাশি (Capricorn)
২৯ জুলাই মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। শ্রাবণের সোমবারের কারণে মকর রাশির মানুষের শুভকাজে আগ্রহ বাড়বে এবং বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। মহাদেবের কৃপায়, আপনি  সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন এবং সম্পদ বৃদ্ধির নতুন উৎস পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু সুসংবাদ শুনতে পাবেন, যা আপনার মনোবল বাড়িয়ে দেবে এবং আপনি আগের চেয়ে বেশি উদ্যমে কাজ করবেন। আপনি যদি কাজ করেন তবে আপনি কর্মক্ষেত্রে আপনার বসের কাছ থেকে প্রশংসা শুনতে পারেন এবং পদোন্নতির কথাও হতে পারে। ব্যবসার জন্য একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে এবং আয়ের নতুন উৎসও তৈরি হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য স্মরণীয় দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন এবং সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে  একটি গুরুত্বপূর্ণ কথোপকথন করতে পারেন।

মীন রাশি (Pisces)
২৯  জুলাই মীন রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে।  মহাদেবের কৃপায় মীন রাশির মানুষের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার পরিশ্রমের ফল আসবে। সম্পত্তি ও যানবাহন কেনার ইচ্ছা থাকলে  মহাদেবের কৃপায় তা পূরণ হতে পারে। শ্রাবণ  সোমবারের কারণে, আপনি ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করবেন। আপনি  আপনার ব্যবসার জন্য যে সিদ্ধান্তই নিন না কেন, ভবিষ্যতে আপনার উপকার হবে। বাড়ির বড়দের মাধ্যমে  সন্তানদের বিবাহের পথে আসা বাধা দূর হবে। আপনি আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি দেখতে পাবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। দীর্ঘদিন ধরে যদি পরিবারে কোনো তিক্ততা চলছিল, তা শেষ হবে এবং পরিবারের সদস্যরা আবার একসঙ্গে থাকবে। বয়স্কদের সেবা করবেন এবং শুভ কাজে অর্থ ব্যয় করবেন, যা তাদের হৃদয়ে আনন্দের অনুভূতি জাগাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement