Advertisement

Sawan Month Careful Zodiac: শ্রাবণে শিবের আশীর্বাদ থেকে বঞ্চিত ৪ রাশি, জীবনে বাড়বে সমস্য়া

Sawan Unlucky Zodiac Signs: আর কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে শ্রাবণ মাস। শ্রাবণ মাস ভগবান শিবকে উৎসর্গ করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবারের শ্রাবণ মাসটি কিছু রাশির জন্য অশুভ হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

শ্রাবণে শিবের রোশে ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 9:53 PM IST

Sawan Month Rashifal: শিব ভক্তদের কাছে শ্রাবণ  মাস অত্যন্ত গুরুত্ব বহন করে। এ মাসে শিবভক্তরা শিবের পূজায় মগ্ন থাকেন। কথিত আছে, শ্রাবণ  মাসে শিবলিঙ্গে জল নিবেদন করলেই মহাদেবকে খুশি করা যায়। এবারের শ্রাবণ  মাসটি খুবই বিশেষ হতে চলেছে কারণ এবার শ্রাবণ মাস হবে দুই মাস ব্যাপী। এ সময় ৮টি শ্রাবণ সোমবার আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবারের শ্রাবণ মাসটি কিছু রাশির জন্য অশুভ হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকদের  সতর্ক থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনগুলি।

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এবার শ্রাবণ মাসটি অশুভ হবে। এই সময় কুম্ভ রাশির মানুষদের  স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। সেই সঙ্গে কেরিয়ারেও চড়াই-উতরাই থাকবে। এই সময়ে কুম্ভ রাশির জাতকদের অনেক কষ্ট করতে হবে। ধৈর্য ধরে কাজ করলে সমস্যা সহজ হয়ে যাবে।

মকর (Capricorn)
এবার শ্রাবণ মাস মকর রাশির জাতকদের জন্য অনেক সমস্যা নিয়ে আসবে। এই সময় মকর রাশির জাতকরা  আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। মকর রাশির জাতকদের নিজেদের ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। এছাড়াও, কোন কিছুতে বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তাভাবনা করুন।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে শ্রাবণ মাসটি খুব কষ্টদায়ক হতে পারে। এই সময়ে বৃষ রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের খুব যত্ন নিতে হবে। এর পাশাপাশি মানসিক চাপও থাকতে পারে।

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের জন্য শ্রাবণ মাস বিশেষ কিছু হবে না। এই সময়ে, তুলা রাশির জাতকরা তাদের কর্মজীবন নিয়ে চিন্তিত হতে পারেন। তুলা রাশির জাতকদেরও তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে এবং অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি এড়াতে হবে। এর পাশাপাশি তুলা রাশির জাতকদের তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement