Advertisement

Sawan Month Zodiacs: ১৯ বছর পর দুর্লভ সংযোগ, শিবের কৃপায় ৫ রাশির জীবনে সুখের জোয়ার

শ্রাবণ মাস ভগবান শিবকে উত্সর্গীকৃত। শ্রাবণ মাসের উত্সবটি হিন্দুদের জন্য বিশেষ করে শিব ভক্তদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি ভারত এবং বিশ্বের অন্যান্য অংশের লক্ষ লক্ষ হিন্দুদের জন্য আধ্যাত্মিক ভক্তি, উপোস এবং উদযাপনের একটি সময়। সাধারণত, ভারতে বর্ষা ঋতুর আগমনের সময় জুলাই এবং অগাস্ট মাসে শ্রাবণ পড়ে। এবার ৪ জুলাই মঙ্গলবার থেকে শুরু হচ্ছে শ্রাবণ।

শ্রাবণ মাসের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 12:04 PM IST
  • শ্রাবণ মাস ভগবান শিবকে উত্সর্গীকৃত
  • ১৯ বছর পর, শ্রাবণে একটি বিরল কাকতালীয় যোগ তৈরি হচ্ছে
  • এই মাসটি ৫ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে

Sawan Month Zodiacs: শ্রাবণ মাস ভগবান শিবকে উত্সর্গীকৃত। শ্রাবণ মাসের উত্সবটি হিন্দুদের জন্য বিশেষ করে শিব ভক্তদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি ভারত এবং বিশ্বের অন্যান্য অংশের লক্ষ লক্ষ হিন্দুদের জন্য আধ্যাত্মিক ভক্তি, উপোস এবং উদযাপনের একটি সময়। সাধারণত, ভারতে বর্ষা ঋতুর আগমনের সময় জুলাই এবং অগাস্ট মাসে শ্রাবণ পড়ে। এবার ৪ জুলাই মঙ্গলবার থেকে শুরু হচ্ছে শ্রাবণ। ১৯ বছর পর, শ্রাবণে একটি বিরল কাকতালীয় যোগ তৈরি হচ্ছে। এই মাসটি ৫ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। জেনে নিন কোন ৫টি রাশির জন্য এই মাসটি ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস অত্যন্ত শুভ। তারা অনেক সুযোগ পাবে যা পেশাদার ক্ষেত্রে তাদের বৃদ্ধিকে উন্নত করবে। যতদূর তাদের ব্যক্তিগত জীবন উদ্বিগ্ন, তারা এমন একজনের সাথে দেখা করতে সক্ষম হবে যে তাদের ভালবাসা এবং সম্পর্কের প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করবে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুব সৌভাগ্যের হবে। তাদের কঠোর পরিশ্রম অবশেষে প্রতিফলিত হবে এবং তারা দৈনন্দিন রুটিন থেকে কিছু অবসর সময় নিতে সক্ষম হবেন। তারা তাদের প্রিয়জনকে প্রয়োজনীয় মনোযোগ দিতে সক্ষম হবেন।

সিংহ রাশি
এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য চমৎকার সুযোগ দেবে। এই ভাগ্যবান চার্মগুলি অর্জন করা তাদের উপর নির্ভর করে। তারা তাদের সঙ্গীর সঙ্গে একটি সফল জীবন কাটাতে পারে এর জন্য সম্পূর্ণ মনোযোগ দেবে।

তুলা রাশি
শ্রাবণে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভকামনা থাকবে। জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যা তাদের জীবনের গতিপথ নির্ধারণ করবে। যদি তারা তাদের শক্তি সঠিক জায়গায় রাখে তবে তাদের জীবনে ভালবাসা এবং আকাঙ্ক্ষার জন্য প্রচুর জায়গা থাকবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement