Advertisement

Sawan Lucky Unlucky Zodiac Signs: ৫৯ দিনের শ্রাবণ মাসে শিব-কৃপায় ৪ রাশির উন্নতি, সাবধান ৪ রাশি

৮টি সোমবার রয়েছে শ্রাবণে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শ্রাবন মাসে  নানা গ্রহ ও নক্ষত্রের অবস্থান পরিবর্তন হতে চলেছে। এর ফলে ১২টি রাশির জীবনে শুভ বা অশুভ প্রভাব পড়তে পারে।

Sawan Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Jun 2023,
  • अपडेटेड 7:26 PM IST
  • শুরু হচ্ছে শ্রাবণ মাস।
  • ৪ রাশির উন্নতি।
  • দুর্ভোগ ৪ রাশির।

৪ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। এবারের শ্রাবণ মাসটি খুবই বিশেষ। কারণ এবার ৫৯ দিনের শ্রাবণ। অর্থাৎ ২ মাস। ৮টি সোমবার রয়েছে শ্রাবণে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শ্রাবন মাসে  নানা গ্রহ ও নক্ষত্রের অবস্থান পরিবর্তন হতে চলেছে। এর ফলে ১২টি রাশির জীবনে শুভ বা অশুভ প্রভাব পড়তে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে কেমন প্রভাব পড়বে- 

কোন কোন রাশির দারুণ কাটবে শ্রাবণ

মেষ- এবারের শ্রাবণ মাস আপনার জন্য খুবই শুভ। কর্মজীবনে উন্নতি করবেন। অন্যদিকে,অবিবাহিত ব্যক্তিরা কারও প্রেমে পড়তে পারেন। যথাযথ আচার-অনুষ্ঠান মেনে শিবের পুজো করা উচিত। শিবকে গঙ্গাজল এবং গরুর দুধ নিবেদন করুন। কর্মজীবনে সাহায্য পাবেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারবেন। ভালো খবর আশা করতে পারেন। শিব আপনার প্রতি সদয় হবেন। আপনি বিবাহিত জীবনে পরিবর্তন দেখতে পারেন, সম্পর্কের উন্নতি হতে পারে।

বৃশ্চিক- মঙ্গলও বৃশ্চিক রাশির আংশিক অধিপতি।  তাই এই রাশির লোকেরাও সুখবর আশা করতে পারে। মানসিক শান্তি এবং জীবনে ভারসাম্য খুঁজে পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুযোগ পেতে পারেন। জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। শিবকে অভিষেক করুন।

সিংহ- প্রেম জীবনকে করে তুলবে চমৎকার। চাকরিজীবীরা লাভবান হবেন। আপনার পেশাগত এবং ব্যক্তিগত জীবনে আরও ফোকাস করুন। জীবনে সমৃদ্ধি আসবে। 

মকর- মকর রাশির অধিপতি শনিদেব। এই রাশির জাতক-জাতিকারা পাবেন শিবের কৃপায়। ৫৯ দিন তাঁদের সুসময় চলবে। আপনি কেরিয়ারেও উন্নতি করবেন। শ্রাবণ মাসে, সুখ ও শান্তির জন্য প্রার্থনা করুন। বেলপত্র, গঙ্গাজল, গরুর দুধ ইত্যাদি নিবেদন করুন।

শ্রাবণ মাসে ৪ রাশির জাতক-জাতিকাদের উপর অশুভ প্রভাব পড়তে চলেছে। এর ফলে তাঁদের জীবনে অশুভ প্রভাব পড়তে চলেছে।    

Advertisement

বৃষ- জ্যোতিষ শাস্ত্র অনুসারে,শ্রাবণ মাসে এই রাশির জাতক-জাতিকাদের অসুবিধা বাড়িয়ে দিতে পারে। শারীরিক, মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। অপ্রয়োজনীয় খরচে বিরক্ত হতে পারেন। এর পাশাপাশি ব্যবসা ও বিনিয়োগ সংক্রান্ত কোনও ধরনের সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আপনার আর্থিক ক্ষতি হতে পারে। অশুভ প্রভাব এড়াতে শিবলিঙ্গের জলাভিষেক করুন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন।

কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাস সমস্যাবহুল হতে পারে। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকা উচিক। কোনও সমস্যা হলে সঙ্গে সঙ্গে চিকিৎসক দেখান। কাজের চাপ বেশি হতে পারে। চাকরিজীবীদের সমস্যা বাড়তে পারে। সেজন্য অপ্রয়োজনীয় জিনিসে মনোযোগ দেবেন না। কাজ নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। শিবের আশীর্বাদ পেতে জলাভিষেক করুন।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি মিশ্র হতে চলেছে। অপ্রয়োজনীয় খরচে বিরক্ত হতে পারেন। খরচ বাড়তে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বিনিয়োগের কথা ভাবলে অপেক্ষা করবেন। শুভ ফলের জন্য শিব মন্ত্র জপ করুন।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ অসুবিধা বাড়াতে পারে। ব্যবসায় মতবিরোধ হতে পারে। অন্যথায় ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। কথাবার্তায় নিয়ন্ত্রণ করুন। বেলপাতা, আকন্দ ফুল, ধুতরা ফুল নিয়ে শিবকে অভিষেক করুন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement