Advertisement

Scorpio Ajker Rashifal: বৃশ্চিক রাশির আজ আর্থিক অবস্থা জেনে নিন

Vrishchik Dainik Rashifal 14 October 2021: আপনি ব্যবসায় উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারেন। কার্যকরভাবে কথা বলবে। তথ্য যোগাযোগের মাধ্যমে কাজ করা হবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ সম্ভব। ভ্রাতৃত্ববোধ অনুভূতি শক্তিশালী হবে। অর্থহীন কথাবার্তা এড়িয়ে চলুন। অলসতা বজায় থাকতে পারে। সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ভ্রমণ সম্ভব।

বৃশ্চিক রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Oct 2021,
  • अपडेटेड 8:47 AM IST

বৃশ্চিক রাশি-  আপনি ব্যবসায় উল্লেখযোগ্য সাফল্য অর্জন করতে পারেন। কার্যকরভাবে কথা বলবে। তথ্য যোগাযোগের মাধ্যমে কাজ করা হবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ সম্ভব। ভ্রাতৃত্ববোধ অনুভূতি শক্তিশালী হবে। অর্থহীন কথাবার্তা এড়িয়ে চলুন। অলসতা বজায় থাকতে পারে। সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ভ্রমণ সম্ভব।

অর্থ লাভ- কঠোর পরিশ্রম এবং শক্তি দিয়ে নিজের স্থান বজায় রাখুন। আর্থিক বিষয়ে অযত্ন করবেন না। বাধা বৃদ্ধি পেতে পারে। কাজের সামঞ্জস্য স্বাভাবিক হবে। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণ করুন।

বন্ধুত্ব- আপনি আপনার প্রিয়জনের সাথে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে। আপনি প্রয়োজনীয় তথ্য পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। সবার কথা শুনে  করুন। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আবেগ নিয়ন্ত্রণ করুন। শৃঙ্খলা উপকারী হবে। ঝুঁকি নেবেন না। গুরুতর রোগ দেখা দিতে পারে। 

শুভ অঙ্ক- ২, ৯

শুভ রং -হলুদ

আজকের প্রতিকার: উপদেষ্টাদের কথা শুনুন। ভগবান শ্রীহরি বিষ্ণুর নাম পাঠ করুন। শিব পরিবারের পূজা করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement