Advertisement

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ১৫ অক্টোবর , ২০২৪ : অযথা উদ্যম দেখাবেন না

কাজে সামঞ্জস্য বজায় রাখুন। শারীরিক বিষয়ে আগ্রহ বাড়বে। ব্যবস্থাপনাগত বিষয়ে উপকার হবে। ভালো রুটিন বজায় রাখবে। ব্যক্তিগত পারফরম্যান্সে মনোযোগ দেবেন।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 6:06 AM IST
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক রাশি- ঘরে সুখ ও আনন্দ বাড়বে। অতিরিক্ত উদ্যম ও আবেগ এড়িয়ে চলবেন। পারিবারিক বিষয়গুলো আপনার অনুকূলে থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। ব্যবস্থাপনা প্রশাসনের প্রচেষ্টা গতি পাবে। আপনার প্রিয়জনকে সম্মান দিন। ধৈর্য্য বজায় রাখবে এবং ধর্মের অনুসরণ করবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। হুট করে সিদ্ধান্ত নেবেন না।

আর্থিক সুবিধা- কাজে সামঞ্জস্য বজায় রাখুন। শারীরিক বিষয়ে আগ্রহ বাড়বে। ব্যবস্থাপনাগত বিষয়ে উপকার হবে। ভালো রুটিন বজায় রাখবে। ব্যক্তিগত পারফরম্যান্সে মনোযোগ দেবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবেই। স্বতঃস্ফূর্ত হও। ঐতিহ্যগত ব্যবসায় যোগ দিন। কাজের আচরণ ভালো থাকবে। কাজে সর্বোচ্চ সময় দেবে। টার্গেটের উপর ফোকাস থাকবে। আপনি কাজ এবং ব্যবসায় সহজ সাফল্য পাবেন। শুভ অফার পাবেন।

প্রেম, বন্ধুত্ব, আলোচনা ও যোগাযোগের মাত্রা ভালো হবে। বৈঠকে আগ্রহ থাকবে। সারপ্রাইজ দিতে পারে। মানসিক কর্মক্ষমতা শক্তি লাভ করবে। আপনার মনে যা আছে তাতে ধৈর্য ধরুন। তাড়াহুড়ো করে কথা বলবেন না। সাহস যোগাযোগ বাড়ান। আমাদের প্রিয়জনের পরামর্শ অনুসরণ করবে। প্রিয়জনের সুখ বাড়বে। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন।


স্বাস্থ্য মনোবল- নিজের দিকে মনোনিবেশ করবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। শৃঙ্খলা বাড়ান। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। আভিজাত্যের সাথে কাজ করুন। জীবনযাপনের ধরন আকর্ষণীয় হবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: উজ্জ্বল লাল

আজকের প্রতিকার: হনুমানজির পুজো ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ইগো এড়িয়ে চলুন। বড় ভাবুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement