Advertisement

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ২৫ অক্টোবর , ২০২৪ : মানসিক শক্তি বজায় রাখবেন

কর্ম ও ব্যবসায় সাফল্য বাড়বে। পেশাদার শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে। সবাইকে সংযুক্ত রাখার চেষ্টা করা হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 25 Oct 2024,
  • अपडेटेड 6:06 AM IST
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক - ভাগ্যের শক্তি থেকে লাভের সুযোগ থাকবে। দ্বীন ও ঈমানের স্তর হবে উচ্চতর। চারদিকে অনুকূলতা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতা শক্তি পাবে। বিনোদনমূলক কাজে যুক্ত হবেন। দ্রুত এগিয়ে যাবে। আয় ভালো হবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে। সবাই সেরা প্রচেষ্টা দ্বারা প্রভাবিত হবে. গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। লাভ বৃদ্ধিতে সফল হবেন। বিভিন্ন কাজে গতি আনবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে।

অর্থলাভ- কর্ম ও ব্যবসায় সাফল্য বাড়বে। পেশাদার শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে। সবাইকে সংযুক্ত রাখার চেষ্টা করা হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। বিস্তারিত মনোযোগ দিতে হবে. থাকবে সহযোগিতার মনোভাব। জয়ের শতাংশ বেশি হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পদ, প্রতিপত্তি ও সুযোগ বৃদ্ধি পাবে। গতি বজায় রাখবে। তাড়াহুড়ো করবেন না। ভ্রমণ সম্ভব। ভদ্র থাকবে। সাহস বাড়বে।


প্রেম, বন্ধুত্ব ও মনের বিষয়ে কার্যকর হবে। লাভবার্ডরা নিজেদের গ্রুম করতে সক্ষম হবে। ভালো খবর শেয়ার করবেন। সবার সুখের খেয়াল রাখবে। বন্ধুত্ব ঘনিষ্ঠ হবে। স্নেহ ও বিনয়ের সাথে কাজ করবে। সম্পর্কের মধ্যে আনন্দ এবং সুখ থাকবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পারিবারিক অবস্থার উন্নতি হবে। দৃঢ়তার সাথে কথা বলতে পারবে। প্রিয়জন খুশি হবে।


স্বাস্থ্য মনোবল- মানসিক শক্তি বজায় রাখবে। উৎসাহ থাকবেই। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের উন্নতি হবে। কথাবার্তা ও আচরণে উন্নতি হবে। পরিবেশে আরাম বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 7 9

শুভ রং: লাল গোলাপ

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল চুনরি ফুল ও অলংকার অর্পণ করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। ধর্মীয় স্থানে যান।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement