Advertisement

Ajker Scorpio Rashifal: আজকের বৃশ্চিক রাশি- ২৭ মে, ২০২৩: আজ বৃশ্চিক রাশিরা বিভিন্ন কাজে আগ্রহী হবেন

সক্রিয়তা ও ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যাবে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। হঠাৎ ধারালো সংশোধনের লক্ষণ আছে। প্রচেষ্টা ইতিবাচক হয়ে উঠবে। কাজের দিক শক্তিশালী থাকবে। সুযোগকে পুঁজি করার জন্য জোর দেবে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে।

বৃশ্চিক রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 27 May 2023,
  • अपडेटेड 7:42 AM IST
  • আজ অমীমাংসিত কাজ হয়ে যাবে
  • ভাগ্যের সাহায্যে লাভের শতাংশের উন্নতি হবে

বৃশ্চিক রাশি- সক্রিয়তা ও ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যাবে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। হঠাৎ ধারালো সংশোধনের লক্ষণ আছে। প্রচেষ্টা ইতিবাচক হয়ে উঠবে। কাজের দিক শক্তিশালী থাকবে। সুযোগকে পুঁজি করার জন্য জোর দেবে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। প্রতিভা প্রদর্শনের সুযোগ থাকবে। আলোচনা সংলাপে বিশিষ্টভাবে যুক্ত থাকবেন।

অর্থ- ভাগ্যপক্ষের শক্তির কারণে সর্বত্র শুভতার যোগাযোগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ করবে। আত্মবিশ্বাস ও শক্তি বাড়বে। সুসংবাদ পাবেন। দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবে। কাজের ব্যবসায় বড় ভাববেন। কর্মজীবনে সৌভাগ্য আসবে। দায়িত্বশীলদের সঙ্গ রাখবে। সাফল্যের শতাংশ বেশি হবে।

প্রেম ও বন্ধুত্ব- বন্ধুদের সাথে আনন্দময় সময় কাটবে। প্রেমের দিকে উন্নতি হবে। সামাজিকীকরণের সুযোগ থাকবে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাবেন। শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। সম্পর্কের উন্নতি হবে। মানসিক বিষয়ে শক্তি থাকবে। কার্যকরভাবে জুড়ে পয়েন্ট পেতে হবে. পারস্পরিক বিভেদ দূর হবে।

শুভ রং: হলুুদ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ জিনিস দান করুন। তীর্থযাত্রায় যান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement