Advertisement

September Horoscopes: লক্ষ্মী তো বটেই নারায়ণও সহায়, পুজোর আগে গোটা মাস এই রাশিগুলির দারুণ সময়

কন্যা রাশিতে প্রবেশ করছে বুধ। শীঘ্রই শুক্রও ওই রাশিতে প্রবেশ করবে। দুই গ্রহ একই রাশিতে প্রবেশ করলে তৈরি লক্ষ্মী-নারায়ণ যোগ। এই যোগ জ্ঞান ও সমৃদ্ধি আনে।

লক্ষ্মী-নারায়ণ যোগ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Sep 2022,
  • अपडेटेड 1:40 PM IST
  • একই রাশিতে বুধ ও শুক্র।
  • তৈরি হচ্ছে লক্ষ্মী-নারায়ণ যোগ।
  • ৫ রাশির দারুণ সময়।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ রয়েছে। গ্রহের পরিবর্তন সরাসরি ব্যক্তির উপর প্রভাব ফেলে। এবার শুক্র ও বুধের মিলন ঘটতে চলেছে। যার ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ। লক্ষ্মী নারায়ণ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ইতিমধ্যেই কন্যা রাশিতে প্রবেশ করছে বুধ। শীঘ্রই শুক্রও ওই রাশিতে প্রবেশ করবে। দুই গ্রহ একই রাশিতে প্রবেশ করলে তৈরি লক্ষ্মী-নারায়ণ যোগ। এই যোগ জ্ঞান ও সমৃদ্ধি আনে। কোন কোন রাশির জন্য এই যোগ উপকারী হবে-

মেষ- সেপ্টেম্বর মাসে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হলে শুভ ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা। চলতি মাসে আপনি কারও সঙ্গে নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ে গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে পারেন। মাসের শুরুতে নতুন চাকরির সুযোগ আপনার দরজায় কড়া নাড়তে পারে। যাঁরা ধাতু, রাসায়নিক এবং পেট্রোলিয়াম পণ্যের ব্যবসা সঙ্গে জড়িত তাঁরা বাড়তি সুবিধা পাবেন। যাঁরা বিয়ে করতে ইচ্ছুক তাঁরা এই মাসে ভাল প্রস্তাব পেতে পারেন। এর পাশাপাশি, চলতি মাসে বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

মিথুন- চলতি মাসে এই রাশির জাতক-জাতিকাদের সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি বেশ অনুকূল হতে চলেছে।  আর্থিক লাভ হবে। ব্যবসায় শ্রীবৃদ্ধি যোগ। শুধু তাই নয় এই সময়ে স্টক মার্কেটে বিনিয়োগে লাভের  সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন বসবে। যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে।

কর্কট- চলতি মাসে কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন মসৃণভাবে এগিয়ে যাবে। সহকর্মীদের কাছ থেকে সম্মান ও সমর্থন পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। সম্পত্তি বিক্রির জন্য এটি একটি অনুকূল সময়। মাসের মাঝামাঝি সময়ে শিশুদের শিক্ষায় মন বসবে। বর্তমান সময়ে করা বিনিয়োগ থেকে আপনি পরে লাভ পাবেন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের এ মাসে নতুন সুযোগের সন্ধান করা উচিত। কারণ ভাগ্য আপনার পক্ষে থাকবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে বাড়বে সঞ্চয়ও। আপনি রিয়েল এস্টেট বিক্রির মাধ্যমে অর্থ পেতে পারেন যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। চলতি মাসে আপনি সমস্ত ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে ইতিবাচক উন্নতি অনুভব করবেন। সেজন্য আপনার মন খুশিতে থাকবে।

Advertisement

ধনু- মাসের শুরুতে এই রাশির জাতক-জাতিকারা অতিরিক্ত আয় বৃদ্ধি দেখতে পাবেন। দীর্ঘদিন ধরে বকেয়া থাকা পাওনা আদায় করা হবে। শুধু তাই নয়, প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করবেন সিনিয়ররা। যাঁরা চাকরি বদল করতে চান তাঁরা শীঘ্রই ইতিবাচক ফলাফল আশা করতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে।

আরও পড়ুন- গণেশের সঙ্গে মিল এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিদের, হন বুদ্ধিমান

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement