Advertisement

September Malavya Rajyog 2024: ১০ দিন পরই রাজা, মালব্য রাজযোগে ৩ রাশির পদোন্নতি-তরতরিয়ে সাফল্য

মালব্য রাজযোগ হতে চলেছে চলতি মাসেই। শুক্র দ্বারা গঠিত মালব্য রাজযোগ ১৮ সেপ্টেম্বর ধন ও সমৃদ্ধির দাতা তুলা রাশিতে গোচর করবে। শুক্র প্রায় ১ বছর পরে তুলা রাশিতে প্রবেশ করবে। শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। যার কারণে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

মালব্য রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2024,
  • अपडेटेड 11:23 PM IST

Malavya Rajyog 2024: মালব্য রাজযোগ হতে চলেছে চলতি মাসেই। শুক্র দ্বারা গঠিত মালব্য রাজযোগ ১৮ সেপ্টেম্বর ধন ও সমৃদ্ধির দাতা তুলা রাশিতে গোচর করবে। শুক্র প্রায় ১ বছর পরে তুলা রাশিতে প্রবেশ করবে। শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। যার কারণে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

তুলা রাশি
মালব্য রাজযোগ গঠন উপকারী প্রমাণিত হতে পারে। কারণ শুক্র গ্রহ এই রাশি থেকে ঊর্ধ্বমুখী গৃহে প্রবেশ করতে চলেছে। তাই এই সময়ে ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। এছাড়াও, এই সময়ে, কর্মরত ব্যক্তিদের তাদের কর্মকর্তা এবং সহকর্মীদের সাথে ভাল সম্পর্ক থাকবে এবং তাদের কর্মজীবনে ভাল অগ্রগতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে বিবাহিতদের বিবাহিত জীবন চমৎকার হবে। এই সময়ে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, এই সময়ে সম্মান এবং প্রতিপত্তি অর্জন করতে পারেন।

মকর রাশি
মালব্য রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে মকর রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কর্ম ঘরে গোচর করতে চলেছে। অতএব, এই সময়ে আপনি কাজ এবং ব্যবসায় সাফল্য পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, কর্মরত লোকেরা তাদের বুদ্ধিমত্তা এবং দক্ষতার মাধ্যমে অফিসারদের প্রভাবিত করতে সক্ষম হবে এবং তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি হবে। এই সময়ে ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। এছাড়াও ব্যবসা প্রসারিত হতে পারে। এই সময়ে, আপনার পিতার সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

কুম্ভ রাশি
মালব্য রাজযোগ এই রাশিতে ভাগ্যবান হতে পারেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। শুক্রের শুভ প্রভাবের কারণে আয় বৃদ্ধির নতুন উত্স পাবেন এবং আপনার জমি ও ফ্ল্যাট কেনার ইচ্ছা পূরণ হতে পারে। যারা সেখানে কর্মরত তাদের কর্মজীবনে ভালো অগ্রগতি দেখতে পাবেন। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক অনুকূল থাকবে এবং পারিবারিক উদ্বেগও শেষ হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement