Advertisement

September Monthly Lucky Zodiac: সেপ্টেম্বরে ৬ রাশির অর্থভাগ্য লালে লাল, বিদেশযাত্রাতে যেতে পারেন এঁরা

২০২৩ সালের নবম মাস শুরু হয়েছে। অনেক বড় গ্রহও এই মাসে তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষীদের মতে, এই মাসটি বৃষ, মিথুন, কর্কট, তুলা, ধনু এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত ফলদায়ক এবং লাভজনক হতে চলেছে।

রাশি, প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Sep 2023,
  • अपडेटेड 11:17 AM IST
  • মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি গড় ফল বয়ে আনবে
  • সেপ্টেম্বর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে
  • সেপ্টেম্বর মাসে মিথুন রাশির জাতক জাতিকারা চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন

Monthly Rashifal September 2023: ২০২৩ সালের নবম মাস শুরু হয়েছে। অনেক বড় গ্রহও এই মাসে তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষীদের মতে, এই মাসটি বৃষ, মিথুন, কর্কট, তুলা, ধনু এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত ফলদায়ক এবং লাভজনক হতে চলেছে। জেনে নিন সেপ্টেম্বর মাসে কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে এবং কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি গড় ফল বয়ে আনবে। কর্মজীবনে মিশ্র ফল পেতে পারেন। পরিশ্রমের মাধ্যমেই সফলতা পাওয়া যাবে। কাজে বিলম্বের সম্মুখীন হতে পারেন। এই মাসে যদি লক্ষ্য নির্ধারণ করেন তবে অবশ্যই সাফল্য পাবেন। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই মাসে বাজেট পরিবর্তন হতে পারে, তাই বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করুন। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি
সেপ্টেম্বর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে। কর্মজীবনে সাফল্য আসবে। ভাগ্য আপনার পাশে থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। খরচ নিয়ন্ত্রণ করতে হবে। আর্থিক জীবন কিছুটা এলোমেলো হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে সুখ থাকবে।

মিথুন রাশি
সেপ্টেম্বর মাসে মিথুন রাশির জাতক জাতিকারা চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। কর্মজীবনে ভাল সুযোগ পেতে পারেন। প্রতিটি কাজে ইতিবাচক ফল পাওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে আপনি আপনার দক্ষতা দেখাতে সক্ষম হবেন। ব্যবসায় লাভ হবে। আপনি অংশীদারিত্ব থেকে ভাল মুনাফা অর্জন করতে পারেন. পারিবারিক জীবন আপনার জন্য ভাল হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট রাশি
কর্কট রাশির জন্যও এই মাসটি মিশ্র হতে চলেছে। মাসের শুরুটা ভালো যাবে। কর্মজীবনের দিক থেকে মাসটি ভালো প্রমাণিত হবে। চাকরি, ব্যবসা, চাকরিসহ সব পেশায় অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় ভাল কিছু হতে পারে। তবে এ মাস শিক্ষার দিক থেকে গড় থাকবে। কঠোর পরিশ্রম করতে হবে।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের সেপ্টেম্বর মাসে কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। কর্মজীবন এবং চাকরি ঠিক থাকবে, তবে আক্রমণাত্মক প্রকৃতি সাফল্যের পথে আসতে পারে। বিদেশে পড়াশোনার স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক জীবনে তৃপ্তির অভাব হবে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। প্রেম-সম্পর্কের দিক থেকে সময় গড়বে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাস গড়পড়তা থেকে ভাল যাবে। কিছু ক্ষেত্রে আপনার জীবন খুব ভাল হবে, তবে কিছু জায়গায় আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মজীবনের দিক থেকে এই মাসটি চাকরিজীবীদের জন্য অনুকূল নয়। সেই সঙ্গে ব্যবসা করা লোকসানের মুখে পড়তে হতে পারে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব ভাল যাচ্ছে। আয়ের উৎস থাকবে। ব্যবসা ভালো যাবে। চাকরিজীবীদের জন্য সময় ভাল। যদিও পরিবারে সবকিছু ভাল হবে বলে আশা করা হচ্ছে, তবে বাইরের লোকদের থেকে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকারাও সেপ্টেম্বরে অনেক লাভবান হতে পারেন। কাজের দিক থেকে এই মাসটি উত্সাহজনক হবে। আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য সচেতন প্রচেষ্টা করবেন এবং আপনি উপকৃতও হবেন। অর্থনৈতিক দিক থেকেও সময় ভাল। অর্থ প্রবাহ অব্যাহত থাকবে। এছাড়াও আপনি প্রচুর পারিবারিক সুখ পাবেন। আপনার কথাবার্তায় সতর্ক থাকতে হবে।

ধনু রাশি
সেপ্টেম্বর মাসটি আপনার জন্য ভাল যাবে। এই মাসটি কাজ, চাকরি ইত্যাদিতে সাফল্যের মাস হবে। অর্থ ও শস্যের প্রাচুর্য থাকবে। আপনার সম্মান বাড়বে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। উৎসাহ ও আনন্দে সময় কাটবে। পড়াশোনার জন্যও সময় খুব ভালো এবং সফল। প্রেমের ক্ষেত্রে পরিস্থিতি অনেক ভালো হবে।

মকর রাশি
সেপ্টেম্বর মাসটি মকর রাশির জন্য গড় হতে চলেছে। খুব মজাও না আবার খুব ঝামেলারও না। কাজের ক্ষেত্রে এই মাসে মিশ্র প্রভাব থাকতে পারে। কাজের এবং কেরিয়ারের জন্য মাসের দ্বিতীয়ার্ধটি ভাল যাবে। ছেলেমেয়েরা পড়াশোনায় আগ্রহী হবে। যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি গড় ফলদায়ক হতে চলেছে। কেরিয়ার ও কাজের দিক থেকে এই মাসটি ভাল হতে পারে। সম্মান বাড়বে। শিক্ষার্থীদের জন্যও সময় সফল হতে পারে। কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো হবে, যার কারণে আপনি পরিবারের পূর্ণ সুখ পেতে পারবেন না। প্রেমের সম্পর্কের জন্য সময় আনন্দদায়ক।

মীন রাশি
সেপ্টেম্বর মাসটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। অতিরিক্ত পরিশ্রমের প্রয়োজন হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা আগের মতোই থাকবে। পরিবারে সুখ শান্তি থাকবে। প্রেমের ক্ষেত্রে সময়টা চ্যালেঞ্জিং। অবিবাহিতদের বিয়ের কথা হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement