Advertisement

September Surya Gochar: সূর্য গোচরে প্রচুর আর্থিক লাভ ৩ রাশির, ১৭ সেপ্টেম্বর খুলছে কপাল

১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিনে সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষ ভাগ্যবান হবেন এটা নিশ্চিত। এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 8:58 PM IST
  • ১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন
  • এই দিনে সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করবেন

September Zodiac: ১৭ সেপ্টেম্বর সূর্য দেবতা রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিনে সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষ ভাগ্যবান হবেন এটা নিশ্চিত। এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবতার বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেবতা শুভ হলে একজন ব্যক্তির ভাগ্য বৃদ্ধি পায়।

মিথুন রাশি
কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। মনটা খুশি হবে। পূর্বে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রম করলে শুভ ফল পাওয়া যাবে।

সিংহ রাশি
ক্ষেত্র ও ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। মনে সুখের অনুভূতি থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।

ধনু রাশি
কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। পূর্বে আটকে থাকা কাজে চেষ্টা করে সফলতা পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

মেষ, কর্কট, বৃশ্চিক, মকর ও মীন রাশির জাতক জাতিকাদের এই যাত্রার অশুভ ফল ভোগ করতে হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement