Advertisement

Shani Mangal Shadashtak Yog: ৩০ জুন পর্যন্ত দুর্ভাগ্য ৩ রাশির, শনি-মঙ্গল যোগে আসতে পারে বিপদ

শনি ও মঙ্গলের সংযোগে কৈরি হয়েছে ষড়ষ্টক যোগ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে এই যোগ অশুভ বলে বিবেচিত হয়। সেজন্য এই ৩ রাশির জাতক-জাতিকাদের ৩০ জুন পর্যন্ত খুব সাবধানে চলাফেরা করা উচিত। 

shani and mangal unlucky zodiac signs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 6:42 AM IST
  • শনি ও মঙ্গলের ষড়াষ্টক যোগ।
  • ৩০ জুন পর্যন্ত সাবধান থাকতে হবে ৩ রাশিকে।

বৈদিক পঞ্জিকা অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে অশুভ যোগ তৈরি করে। যা সরাসরি মানুষের জীবন ও জীবিকাকে প্রভাবিত করে। এই সময়ে শনি এবং মঙ্গল গ্রহের একটি অশুভ যোগ তৈরি হচ্ছে। মঙ্গল শনির থেকে ষষ্ঠ ঘরে অবস্থান করছে। এই সময়ে শনি ও মঙ্গলের সংযোগে কৈরি হয়েছে ষড়ষ্টক যোগ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে এই যোগ অশুভ বলে বিবেচিত হয়। সেজন্য এই ৩ রাশির জাতক-জাতিকাদের ৩০ জুন পর্যন্ত খুব সাবধানে চলাফেরা করা উচিত। 

কর্কট- ষড়াষ্টক যোগ কর্কট রাশির মানুষের জন্য ক্ষতিকর হতে চলেছে। মঙ্গল গ্রহের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে আসতে চলেছে উত্থান-পতন। এই সময়ে আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। নতুন কোনও কাজ শুরু করবেন না। ৩০ জুন পর্যন্ত কারও সঙ্গে তর্ক করবেন না। অন্যথায় বিবাদে জড়াতে পারেন। এই সময়ে আপনার কিছু অযথা খরচ হতে পারে। যে কারণে আয়-ব্যয়ের হিসেব গুলিয়ে যাবে।

সিংহ- ষড়াষ্টক যোগ আপনার জন্য অশুভ হতে পারে। কারণ মঙ্গল ও শনির সংযোগের কারণে আপনি আর্থিক সমস্যায় পড়তে পারেন। সেই সঙ্গে বিতর্কেও ফেঁসে যেতে পারেন আপনি। এই সময়ে আপনি বিতর্ক এড়ানোর চেষ্টা করুন। কাজে আসতে পারে বাধা। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। মা এবং বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। এই সময়ে কথাবার্তায় সংযম রাখুন। বুঝেশুনে বড় সিদ্ধান্ত নিন। 

ধনু- এই রাশির জন্য ক্ষতিকর হতে পারে ষড়াষ্টক যোগ। যে কারণে আপনি এই সময়ে অতিরিক্ত খরচ করতে পারেন। হাতে টাকা থাকবে না। কাউকে ধার দেওয়া এড়িয়ে চলুন। ৩০ জুন পর্যন্ত নতুন কোনও কাজ শুরু না করলেই ভালো। এই সময়ে আপনি জীবনে উত্থান-পতন দেখতে পারেন। আপনার গলা এবং মুখ সংক্রান্ত কোনও সমস্যাও হতে পারে। বিনিয়োগ এড়িয়ে চলুন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement