Advertisement

Lucky Zodiac Sign: ৩০ বছর পর শনি-সূর্যের চোখাচোখি, অগাস্টেই গাড়ি-বাড়ি হবে ৩ রাশির

Lucky Zodiac Sign: বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্য়েক গ্রহ সময়-সময়ে গোচর করে শুভ ও রাজযোগের নির্মাণ করে। যার প্রভাব মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে এখন শনিদেব নিজের স্বরাশি কুম্ভতে গোচর করছে অপরদিকে ১৬ অগাস্ট সূর্যদেব সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে।

শনি-সূর্যের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2024,
  • अपडेटेड 3:33 PM IST
  • বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্য়েক গ্রহ সময়-সময়ে গোচর করে শুভ ও রাজযোগের নির্মাণ করে।

বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্য়েক গ্রহ সময়-সময়ে গোচর করে শুভ ও রাজযোগের নির্মাণ করে। যার প্রভাব মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে এখন শনিদেব নিজের স্বরাশি কুম্ভতে গোচর করছে অপরদিকে ১৬ অগাস্ট সূর্যদেব সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্য ও শনি নিজের স্বরাশিতে গোচর করার কারণে এই দুই গ্রহ একে-অপরের ১৮০ ডিগ্রিতে অবস্থান করছে, যার ফলে এই ২ গ্রহ একে-অপরের সপ্তম ঘরে গোচর করতে করতে একে-অপরের ওপর দৃষ্টি দেবে, যার ফলে সমসপ্তক যোগ তৈরি হবে। এই যোগের ফলে কিছু রাশির ভাল সময় শুরু হয়ে যাবে। কেরিয়ার-ব্যবসায় দারুণ উন্নতি হবে। 

মকর রাশি
আপনাদের জন্য সমসপ্তক যোগ লাভজনক প্রমাণিত হবে এই সময় আপনি আকস্মিক অর্থলাভ করবেন। আপনার ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হয়ে উঠবে। এই সময় আপনার কথায় অনেকেই প্রাভাবিত হবে। কথার সাহায্যে বড় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। ব্যবসায়ীরা ঋণের টাকা ফেরৎ পাবেন। অর্থের সঞ্চয় করতে পারবেন। চাকুরিজীবিদের পদোন্নতি হবে। আপনার আর্থিক পরিস্থিতি অনেকটাই শুধরে যাবে। 

কুম্ভ রাশি
সমসপ্তক যোগ তৈরি হওয়ায় কুম্ভ রাশির ভাল দিন শুরু হয়ে যাবে। ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হয়ে উঠবে। বড় বড় মানুষদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। যার ফলে আপনার লাভ হবে। এই সময় আপনি ধন-সম্পত্তি লাভ করতে পারবেন। নতুন ঘর বা গাড়ি এই সময় কিনতে পারবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন মধুর হবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। বেকাররা এই সময় চাকরি পেতে পারেন। অংশীদারিত্বে ব্যবসায় লাভ করতে পারবেন। 

বৃষ রাশি
সমসপ্তক যোগ আপনাদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময় আপনার আয়ে জবরদস্ত বাড়বে। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। এই সময় কোনও গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। জনপ্রিয়তা আরও বাড়বে। বেকাররা চাকরি পাবেন। চাকুরিজীবিদের এই সময় বসেদের কাছ থেকে প্রশংসা শুনতে পারেন। ব্যবসায়ীদের ভাল অর্থলাভ হবে। ব্যবসার প্রসার হতে পারে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement