Advertisement

Shani Ast 2024: অপেক্ষা ১১ দিনের, তারপরই খেলা দেখাবেন শনি; ৩ রাশিতে ব্যাপক উন্নতি

শনির পরিবর্তনশীল গতিবিধি খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যদিও শনি ২০২৪ সালে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে না। প্রায় ৩০ বছর পর কুম্ভ রাশিতে অস্ত যেতে চলেছে শনি। শনিদেবের অধিষ্ঠানের কারণে ১২টি রাশিকে প্রভাবিত করবে। যদিও শনির গতি কিছু উপকার করবে, এটি অন্যদের জন্য কঠিন সময় হতে পারে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jan 2024,
  • अपडेटेड 8:41 PM IST

Saturn Transit 2024, Shani Ast: শনির পরিবর্তনশীল গতিবিধি খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যদিও শনি ২০২৪ সালে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে না। প্রায় ৩০ বছর পর কুম্ভ রাশিতে অস্ত যেতে চলেছে শনি। শনিদেবের অধিষ্ঠানের কারণে ১২টি রাশিকে প্রভাবিত করবে। যদিও শনির গতি কিছু উপকার করবে, এটি অন্যদের জন্য কঠিন সময় হতে পারে। জানুন শনিদেব কুম্ভ রাশিতে অস্ত গেলে কোন রাশির চিহ্নগুলি ইতিবাচক ফল পেতে চলেছে-

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশিরা ফেব্রুয়ারিতে শনি অস্ত গেলে উপকার পেতে পারেন। বস এবং সহকর্মীদের সমর্থনে, কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি
শনি যখন অস্ত যাবে তখন সিংহ রাশিরা উপকৃত হবেন। এই রাশির আয় বাড়তে পারে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

কর্কট রাশি
কর্কট রাশিদের জন্য শনির অস্তগামী শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ এই রাশিদের করা শুরু হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সুখ ও শান্তির পরিবেশ থাকবে। শনির শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement