Advertisement

Shani Ast February-March Effect: ফেব্রুয়ারি-মার্চে শনির কৃপা ৪ রাশিতে, সমস্যা বাড়বে ৩ রাশির

Shani Ast February 2024 Effect: ২০২৪ সালে, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করবে। এই বছরের ১৭ ফেব্রুয়ারি শনি অস্ত যাচ্ছে। শনির এই অবস্থান পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে। জাতকরা আর্থিক সুবিধা পাবেন। তবে ৪টি রাশিকে এই সময় সমস্যায় ফেলবেন শনিদেব।

অস্ত যাচ্ছেন শনি, ফেব্রুয়ারি-মার্চে কার লাভ-কার ক্ষতি?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jan 2024,
  • अपडेटेड 10:09 AM IST

Shani Ast 17 February 2024 : জ্যোতিষশাস্ত্রে শনির গতি সবচেয়ে ধীর বলে মনে করা হয়। এটিকে সবচেয়ে রুদ্র গ্রহও বলা হয়, কারণ এর গতিবিধির পরিবর্তন ১২টি রাশিকে প্রভাবিত করে । যে রাশিগুলি নেতিবাচকভাবে প্রভাবিত হয় সেগুলি নষ্ট হয়ে যায়। বর্তমানে শনি তার নিজস্ব রাশি কুম্ভে অবস্থিত। আগামী বছরও এই রাশিতেই থাকবেন শনি। এই সময়কালে শনি অস্ত, উদয় এবং বক্রী হবে।

১৭ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে ২৬  মার্চ, ২০২৪ পর্যন্ত শনি অস্ত অবস্থায় থাকবে। এটি অনেক রাশির জাতকের  জীবনে একটি বড় পরিবর্তন আনতে পারে। তবে এটা স্বস্তির বিষয় যে শনি বেশিদিন অস্ত  অবস্থায় থাকবে না। ১৭ফেব্রুয়ারি ২০২৪ সন্ধ্যা ৬.৫৬ মিনিটে শনি কুম্ভ রাশিতে অস্তমিত হবে। ২৬ মার্চ ভোর ৫.২০ মিনিটে শনি উদিত হবে। শনি অস্ত থাকাকালীন ৪ রাশির জাতকের প্রতি সদয় থাকবেন। চলুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

মিথুন (Gemini)
 যখনই শনির গতি পরিবর্তন হয়, এটি সবকটি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে শনির অস্তমিত হওয়া সাফল্য প্রদান করবে। আয়ের নতুন পথ খুলবে।

কর্কট  (Cancer)
 কর্কট রাশির অষ্টম ঘরে শনি অস্ত যাবে।এতে আপনার শুভ দিন শুরু হবে। ব্যবসায় নতুন পরিকল্পনা থেকে লাভ হবে। আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন।

সিংহ (Leo)
 সিংহ রাশির জন্য, শনি ষষ্ঠ এবং সপ্তম ঘরের অধিপতি। এটি সপ্তম ঘরে অস্ত যাচ্ছে। আপনার  ব্যবসায় বৃদ্ধি হবে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সন্তানদের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক (Scorpio)
 শনি তৃতীয় এবং চতুর্থ ঘরের  অধিপতি এবং চতুর্থ ঘরে অস্ত যাচ্ছেন। এই সময়ে  আবেগে ভেসে যাবেন না, বিচক্ষণ সিদ্ধান্ত নিন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

Advertisement

তবে এই সময়ে, কিছু রাশির জাতকের  জীবনে সমস্যা বাড়তে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্মফলদাতার অস্ত যাওয়ার  কারণে তিনটি রাশির জাতক-জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে পারে। এই রাশির জাতকদের চাকরি, ব্যবসা এবং কর্মজীবন প্রভাবিত হতে পারে। কাজে ব্যাঘাত ঘটতে পারে।

শনির অস্ত অবস্থান এই ৩ রাশিকে প্রভাবিত করবে
মেষ (Aries)
মেষ রাশির একাদশ ঘরে বসবেন শনিদেব। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। যারা মামলা মোকদ্দমা নিয়ে লড়াই করছেন। তারা কঠিন সময়ের মুখোমুখি হতে পারেন।

বৃষ (Taurus)
এই রাশির দশম ঘরে শনি অস্তমিত হবে। জীবনে অশান্তি বাড়তে পারে। কর্মজীবনে উত্থান-পতন হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যাপক ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে ভারসাম্য বজায় রাখা প্রয়োজন।

কন্যা (Virgo)
কন্যা রাশির ষষ্ঠ ঘরে শনি অস্তমিত হবে। যার ফলে জীবনে সমস্যা বাড়তে পারে। এই সময়ের মধ্যে, চাকরিজীবীদের সতর্ক হওয়া উচিত। ব্যবসায় ক্ষতির কারণে মানসিক চাপ বাড়তে পারে। মন অশান্ত থাকতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement