Advertisement

Shani Bad Effect till 2026: ২০২৬ পর্যন্ত নেই অর্থযোগ, শনির রোষে এই ১ রাশির ভোগান্তি

শনি গ্রহকে ন্যায়ের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেয়। তাই একে 'কর্মকারক গ্রহ' বলা হয়। এটি মকর এবং কুম্ভ রাশির মালিকানাধীন। এটি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেব আড়াই বছর এই রাশিতে থাকেন।

শনিদেবের রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2023,
  • अपडेटेड 2:05 PM IST
  • শনি গ্রহকে ন্যায়ের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেয়
  • তাই একে 'কর্মকারক গ্রহ' বলা হয়
  • এটি মকর এবং কুম্ভ রাশির মালিকানাধীন

Shani Bad Effect till 2026: শনি গ্রহকে ন্যায়ের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেয়। তাই একে 'কর্মকারক গ্রহ' বলা হয়। এটি মকর এবং কুম্ভ রাশির মালিকানাধীন। এটি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেব আড়াই বছর এই রাশিতে থাকেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। জেনে নিন শনিদেব কতদিন কুম্ভ রাশিতে থাকবেন এবং এই সময়ে কী কী সতর্কতা অবলম্বন করা উচিত।

শনি দেবের কৌশল
শনিদেব ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। ২০২৫ সালের ৩০ মার্চ পর্যন্ত এই রাশিতে থাকবেন। এর পরে, বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করবে। ১৭ জুন থেকে, শনি কুম্ভ রাশিতে বক্রী এবং ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত, শনি কুম্ভ রাশিতে বক্রী থাকবে। এর পরে, ৪ নভেম্বর থেকে তারা মার্গী হয়ে যাবে। এর পরে, ২৯ জুন, ২০২৪ থেকে ১৪ নভেম্বর, ২০২৪ পর্যন্ত, শনি আবার পূর্ববর্তী অবস্থায় প্রবেশ করবে।

এসব মানুষের কষ্ট বাড়বে
কুম্ভ রাশির জাতক জাতিকাদের শনির এই গতি নিয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। বিশেষ করে যারা শনির সাড়ে সাতি দ্বারা প্রভাবিত, তাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। শনিদেবের সাড়ে সাতি তিনটি পর্যায় রয়েছে যার মধ্যে দ্বিতীয় পর্বটি সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। যা বর্তমানে কুম্ভ রাশির মানুষের ওপর চলছে। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকাদের আগামী আড়াই বছর খুব সতর্ক থাকতে হবে।

শনির প্রতিকার
কুম্ভ রাশির জাতক জাতিকাদের প্রতি মঙ্গল ও শনিবার হনুমান জিকে লাড্ডু অর্পণ করা উচিত। এই রাশির জাতক জাতিকাদের উচিত হনুমান চালিসা পাঠ করা। প্রতি অমাবস্যায় কুষ্ঠরোগীদের খাওয়াতে হবে। অভাবীকে কাপড় ও কালো ডাল দান করুন। সন্ধেয় অশ্বথ গাছে জল, দুধ, মধু, চিনি, গুড়, মিষ্টি জল এবং গঙ্গা জলের সঙ্গে কালো তিল নিবেদন করুন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement