Advertisement

Shani Course Change 2024 Zodiac: বাম্পার লাভের মুখে ৩ রাশি, শনির গতি পরিবর্তনে অর্থবৃষ্টি

২০২৪ শনিদেব এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করবেন না। তবে এই বছর শনি অবশ্যই তার গতি পরিবর্তন করবে। ২০২৪-এ শনির গতিতে তিনটি পরিবর্তন হবে, যা ১২টি রাশিকে প্রভাবিত করবে। কুম্ভ রাশিতে অবস্থিত শনি ১১ ফেব্রুয়ারি অস্ত যাবে। ১৮ মার্চ উদিত হবে। এরপর ২৯ জুন শনিদেব আসবেন মার্গী অবস্থায়।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jan 2024,
  • अपडेटेड 4:09 PM IST

Shani Course Change 2024 Zodiac: ২০২৪ শনিদেব এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করবেন না। তবে এই বছর শনি অবশ্যই তার গতি পরিবর্তন করবে। ২০২৪-এ শনির গতিতে তিনটি পরিবর্তন হবে, যা ১২টি রাশিকে প্রভাবিত করবে। কুম্ভ রাশিতে অবস্থিত শনি ১১ ফেব্রুয়ারি অস্ত যাবে। ১৮ মার্চ উদিত হবে। এরপর ২৯ জুন শনিদেব আসবেন মার্গী অবস্থায়। ২০২৪ তিনবার শনির গতি পরিবর্তনের কারণে কিছু রাশি ইতিবাচক এবং কিছু নেতিবাচক ফলাফল পেতে পারে। জানুন ২০২৪ সালে শনির পরিবর্তন কোন রাশির জন্য উপকারী হতে চলেছে-

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শনির পরিবর্তনশীল গতিবিধির জন্য উপকারী হতে পারে। প্রেম জীবনে রোমান্স বজায় থাকবে। ব্যবসায়ীদের সমস্যা স্বয়ংক্রিয়ভাবে সমাধান হতে শুরু করবে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। আর্থিক অবস্থাও আগের থেকে ভালো হবে।

সিংহ রাশি
সিংহ রাশিরা ২০২৪-এ তিনবার শনির গতি পরিবর্তনের সুফল পেতে পারেন। আর্থিক অবস্থা আগের থেকে উন্নতি হবে। যারা ব্যবসা করছেন তারা একটি ভাল অংশীদারিত্ব পেতে পারেন, যা ভবিষ্যতে সুফল বয়ে আনবে। আপনার কর্মজীবনে চলমান সমস্যাগুলিও ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ট্র্যাকে ফিরে আসবে।

কুম্ভ রাশি
শনির গতি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকারা মিশ্র ফল পেতে পারেন। খুব ইতিবাচক মনে হবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। একজন বন্ধু আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। ব্যবসায়িক দিক থেকে সময় ভালো যাচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement