Advertisement

Shani Gochar: কালীপুজোর পরই বিরল রাজ যোগ, বড়ঠাকুরের কৃপায় টাকার বৃষ্টি হবে ৩ রাশিতে

Shani Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব কুম্ভ ও মকর রাশির অধিপতি। শনি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে প্রায় আড়াই বছর সময় নেয়। দীপাবলির পরে নভেম্বর মাসে শনি ফের গোচর হবে। শনি গতির অভিমুখ পরিবর্তন করবে। একই সঙ্গে শশ রাজ যোগও তৈরি হবে। এর ফলে তিন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন।

শনির গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2024,
  • अपडेटेड 8:30 PM IST
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব কুম্ভ ও মকর রাশির অধিপতি।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব কুম্ভ ও মকর রাশির অধিপতি। শনি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে প্রায় আড়াই বছর সময় নেয়।  দীপাবলির পরে নভেম্বর মাসে শনি ফের গোচর হবে। শনি গতির অভিমুখ পরিবর্তন করবে। একই সঙ্গে শশ রাজ যোগও তৈরি হবে। এর ফলে তিন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। আসুন জেনে নেই  এই তিনটি রাশি কী কী।

মেষ রাশিফল
শনির একটি বিরল রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। কারণ শনির গমন এই রাশির আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। এই সময়ের মধ্যে আয় বৃদ্ধি ঘটবে। একই সময়ে, আপনার জন্য আয়ের নতুন পথ খুলে যাবে। আপনি যদি স্টক মার্কেটে বিনিয়োগ করতে চান তবে ধমনতেরসের পরে করুন। শ্রমিক শ্রেণীর লোকেরাও কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবেশ পাবেন। আপনি সহকর্মী এবং সিনিয়র এক্সিকিউটিভদের সঙ্গে ভালভাবে মিশতে পারবেন। 

মকর রাশিফল
বিরল রাজযোগ মকর রাশির মানুষদেরও প্রভাবিত করবে। এই সময়ে জাতকরা অনেক ভালো খবর পেতে পারেন। শনি এই রাশির আর্থিক অবস্থাকে প্রাভাবিত করবে। এই সময়কালে এই রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। এছাড়াও, আপনার ব্যক্তিত্বে একটি ভাল পরিবর্তন আসবে। পরিবারে পরিবেশ ইতিবাচক থাকবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সাহচর্য ও অনুপ্রেরণা পাবেন। বন্ধুদের সহায়তায় আপনার অনেক কাজ সহজেই সম্পন্ন হবে।

বৃষ রাশিফল
বৃষ রাশির জাতকদের জন্য শনির বিরল রাজযোগ খুবই অনুকূল প্রমাণিত হবে। তাই আপনি আপনার কর্ম অনুযায়ী ফল পাবেন। আপনি আপনার কাজে ভাল অগ্রগতি দেখতে পাবেন। এছাড়াও, ব্যবসায়ী শ্রেণীর মানুষরা ব্যবসায় ভাল উপার্জন করবে। শ্রমজীবী ​​মানুষরা কর্মক্ষেত্রে অনেক নতুন দায়িত্ব পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement