Advertisement

Shani Dev Powerful Yog: শনির শক্তিশালী যোগ আজই, ৩ রাশির অর্থভাগ্য বদলাচ্ছে চিরতরে

Shani Dev Special Yog: শনিবার শনিদেবকে খুশি করার জন্য শুভ দিন।  ১৮ মার্চ, ২০২৩-এ শনিদেবকে খুশি করার জন্য এই দিনে এমন অনেক শুভ কাকতালীয় ঘটনা ঘটছে যা বিশেষ। এর পাশাপাশি, এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য একটি বড় উপহার দিতে চলেছে। বিশেষ করে যারা শনির সাড়ে সাতিতে ভুগছেন। ইচ্ছার প্রতিকার করে আজই ভোগান্তি থেকে মুক্তি পেতে পারেন।

শনিদেব/ প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2023,
  • अपडेटेड 1:12 PM IST
  • শনিবার শনিদেবকে খুশি করার জন্য শুভ দিন
  • এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য একটি বড় উপহার দিতে চলেছে
  • ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতি চলছে

Shani Dev Special Yog: শনিবার শনিদেবকে (Shanidev) খুশি করার জন্য শুভ দিন।  ১৮ মার্চ, ২০২৩-এ শনিদেবকে খুশি করার জন্য এই দিনে এমন অনেক শুভ কাকতালীয় ঘটনা ঘটছে যা বিশেষ। এর পাশাপাশি, এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য একটি বড় উপহার দিতে চলেছে। বিশেষ করে যারা শনির সাড়ে সাতিতে ভুগছেন। ইচ্ছার প্রতিকার করে আজই ভোগান্তি থেকে মুক্তি পেতে পারেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়ে, কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির অস্ত চলছে। অন্যদিকে, ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতি চলছে।

শনির আজ বিশেষ যোগ
হিন্দু ক্যালেন্ডার অনুসারে, আজ, হিন্দু নববর্ষের প্রথম মাস চৈত্র কৃষ্ণপক্ষের একাদশী তারিখে শ্রাবণ নক্ষত্র। শনি স্বয়ং শ্রাবণ নক্ষত্রের অধিপতি। সেই সঙ্গে এদিন শিব যোগও তৈরি হচ্ছে। এ ছাড়া শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। এইভাবে, এই শুভসংযুক্তিটি কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসছে। আগামী ৩ মাস শনির কৃপায় এই ব্যক্তিরা খুব উপকৃত হবেন। কারণ, এই সময়ে শনি তার রাশি কুম্ভ রাশিতে খুব শক্তিশালী হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনির শক্তিশালী যাত্রা খুবই শুভ ফল দেবে। এই লোকেরা ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে উপকৃত হবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বিয়ে হতে পারে।

মকর রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি শক্তিশালী হওয়ার কারণে মকর রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন হতে পারে। তাদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কেরিয়ার ভাল হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশিতে শনির প্রবল গতিশীলতা এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হবে কারণ শনি শুধুমাত্র কুম্ভ রাশিতে গমন করছে। এইভাবে শনি কুম্ভ রাশির ট্রানজিট রাশিতে শশ মহাপুরুষ রাজ যোগ তৈরি করছেন। যা এই মানুষদের সম্মান, অর্থ ও অগ্রগতি দেবে। ব্যবসায় লাভ হবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement