Advertisement

Shash Mahapurush Yog: ৫ রাশিতে সদয় শনিদেব, বাধা কেটে সাফল্যের যোগ, পরিশ্রমের ফল

জ্যোতিষশাস্ত্রে শনিকে কর্মের দাতা বলা হয়েছে। ন্যায়ের দেবতা শনি ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। কুম্ভে শনির আগমনের কারণে শশ মহাপুরুষ রাজ যোগ গঠিত হয়েছে। ৯ মার্চ থেকে এই যোগের প্রভাব শুরু হয়েছে। শশ মহাপুরুষ রাজ যোগ অত্যন্ত শুভ ও কার্যকর।

Shani Rashifal 2023 শনি রাশিফল ২০২৩।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Mar 2023,
  • अपडेटेड 9:54 PM IST
  • শশ মহাপুরুষ যোগ তৈরি হয়েছে।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

গ্রহের জগত অনন্য। বিভিন্ন সময় গ্রহরা গতি বা রাশি পরিবর্তন করে। কখনও কোনও গ্রহের অবস্থান থাকে বন্ধু গ্রহের সঙ্গে, কখনও আবার শত্রুর সঙ্গে। জ্যোতিষশাস্ত্রে শনিকে কর্মের দাতা বলা হয়েছে। ন্যায়ের দেবতা শনি ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। কুম্ভে শনির আগমনের কারণে শশ মহাপুরুষ রাজ যোগ গঠিত হয়েছে। ৯ মার্চ থেকে এই যোগের প্রভাব শুরু হয়েছে। শশ মহাপুরুষ রাজ যোগ অত্যন্ত শুভ ও কার্যকর। এই যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করছে। কিন্তু এমন ৫ রাশি আছে, যাঁদের জীবন বিশেষভাবে প্রভাবিত।

কুম্ভ- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শশ মহাপুরুষ রাজ যোগ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। শনিদেব এই রাশির জাতক-জাতিকার ঊর্ধ্বমুখী ঘরে প্রবেশ করেছেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তাঁরা সমাজে সম্মান পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরাও পদ পেতে পারেন। এই সময়টি বিবাহযোগ্যদের জন্যও শুভ। এই সময়ে নতুন সম্পর্কে আসতে পারেন। পেশাগত জীবনে উন্নতির অনেক সুযোগ আসবে।

মেষ-  শশ মহাপুরুষ রাজযোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভবান হবে। শনি এই রাশির জাতক জাতিকাদের আয়ের ঘরে গমন করেছেন শনি। পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে অন্যান্য  অর্থনৈতিক সুবিধা হতে পারে। আমদানি-রফতানি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ সময়ে ভালো লাভ করতে পারেন। শেয়ারবাজার, বাজি ও লটারিতে বিপুল লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা কোনও পদ বা অন্য কোনও চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ২ মে পর্যন্ত ভাগ্যের সঙ্গ ৬ রাশির, যা করবেন তাতেই সাফল্য লাভ

ধনু- ধনু রাশির জাতক-জাতিকারা শনির গমন থেকে বিশেষ সুবিধা পাবেন। ধনু রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছেন। এই রাশির জাতক-জাতিকাদের তৃতীয় ঘরে প্রবেশ করেছে শনি। সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভবান হবেন। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি অনুকূল।

Advertisement

তুলা- তুলা রাশির চতুর্থ ও পঞ্চম ঘরে শনি শশ মহাপুরুষ রাজ যোগ সৃষ্টি হবে। মহাপুরুষ রাজযোগের প্রভাবে চাকরিতে সমস্যা দূর হবে। ব্যবসায়ও লাভ হবে। কেরিয়ারে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন।

বৃষ- বৃষ রাশির অধিপতি শুক্র। শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এই রাশির দশম ঘরে শশ রাজ যোগ ফলদায়ক হবে। দশম ঘর ভাগ্যের। তার প্রভাবে বৃষ রাশির জাতক-জাতিকারা সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। পরিবারে শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা। আয় বাড়বে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement