Advertisement

Shani Good Impact From 4 November: নভেম্বর থেকে কপাল খুলছে ৪ রাশির, শনির কৃপায় সবেতেই সাফল্য

Shani Margi 2023 Effect: ৪ নভেম্বর ন্যায়বিচারের দেবতা এবং কর্মফল দাতা শনিদেব কুম্ভ রাশিতে মার্গী হবেন। শনি প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Oct 2023,
  • अपडेटेड 3:37 PM IST
  • ৪ নভেম্বর ন্যায়বিচারের দেবতা এবং কর্মফল দাতা শনিদেব কুম্ভ রাশিতে মার্গী হবেন।
  • শনি প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছেন শনিদেব। শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করেন। তারপর অন্য রাশিতে প্রবেশ করেন শনিদেব। এখন শনি সরাসরি কুম্ভ রাশিতে গমন করতে চলেছে। ৪ নভেম্বর ন্যায়বিচারের দেবতা এবং কর্মফল দাতা শনিদেব কুম্ভ রাশিতে মার্গী হবেন। শনি প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। শনিদেবের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। তাঁদের আর্থিক সুযোগ-সুবিধাও বাড়তে পারে। জেনে নিন কোন কোন রাশিতে শনিদেব আশীর্বাদ করবেন- 

বৃষ রাশি- শনির প্রত্যক্ষ অবস্থান বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। শনিদেবের কৃপায় আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনার কাজে গতি আসবে। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনার পেশাগত জীবন ভালো যাবে। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে মজবুত হবে। 

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব কেরিয়ার সম্পর্কিত শুভ সম্ভাবনা নিয়ে আসতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার কাজ উর্ধ্বতনদের দ্বারা প্রশংসিত হবে। আপনি কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন। শনির প্রভাব ব্যবসায়িক বিষয়ে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আদালতে মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গমন শুভ হতে পারে। ভাগ্যের সমর্থনের কারণে আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনার আর্থিক স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সামাজিক অবস্থান মজবুত হবে। শনির কৃপায় আপনি সকলের পরিশ্রম পাবেন। সৎভাবে থাকুন। মিথ্য়া কথা বলবেন না। 

মকর রাশি-  শনির প্রত্যক্ষ গতি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কর্মজীবনে শনির আশিসে লাভবান হবেন। শনিদেবের কৃপায় আপনি উন্নতি করবেন। নতুন চাকরির সম্ভাবনা। আপনি পরিশ্রমের দারুণ ফল পাবেন। খালি সৎ ও নিষ্ঠা দিয়ে চেষ্টা করতে হবে। ফাঁকিবাজি করলে কিন্তু শনির কৃপা পাবেন না। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement