Advertisement

Guru Shani Horoscope 2024: দেবগুরু-শনির কৃপায় ৪ রাশি, ২০২৪ সালে কেরিয়ার তুঙ্গ সাফল্য

Guru Shani Rashi parivartan 2024: শনি বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছে। আগামী বছরেও থাকবে কুম্ভ রাশিতে। এই মুহূর্তে শনি প্রত্যক্ষ গতিতে থাকতে চলেছে। বৃহস্পতি ১৬ মে ঠিক দুপুরে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ও শনির অবস্থানের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের সব দিক থেকে ভালো কাটবে ২০২৪ সাল।

Guru Shani Rashi parivartan। দেবগুরু ও শনির পরিবর্তন।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Nov 2023,
  • अपडेटेड 6:40 PM IST
  • বৃহস্পতি ও শনির অবস্থানের কারণে ৪ রাশি লাকি।
  • সব দিক থেকে ভালো কাটবে ২০২৪ সাল।

২০২৪ সালটি গ্রহ পরিবর্তনের কারণে খুব বিশেষ হতে চলেছে। ২০২৪ সালে কোনও রাশি পরিবর্তন করে না  শনি। অন্যদিকে, বৃহস্পতি মে মাসে মেষ থেকে বৃষ রাশিতে যাবে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছে। আগামী বছরেও থাকবে কুম্ভ রাশিতে। এই মুহূর্তে শনি প্রত্যক্ষ গতিতে থাকতে চলেছে। বৃহস্পতি ১৬ মে ঠিক দুপুরে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ও শনির অবস্থানের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের সব দিক থেকে ভালো কাটবে ২০২৪ সাল। নানা ক্ষেত্রে তাঁরা পাবেন সাফল্য। 

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সময় ভালো যাবে। কারণ বৃহস্পতি আপনার রাশিতে আসতে চলেছে। নতুন কাজ শুরু হবে। ব্যবসায় নতুন সুযোগ তৈরি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার সম্পর্ক ভাল হবে। সম্পর্কের ক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

সিংহ রাশি- সিংহ রাশির জন্য শুভ হবে বৃহস্পতি ও শনির অবস্থান। কেরিয়ারের দিক থেকে এই বছরটি আপনার জন্য ভালো যাবে। বৃহস্পতি আপনাকে কর্মজীবনে লাভের সুযোগ দেবে। এই সময়ে আপনি যা শিখেছেন তা এখন আপনার জন্য গেম চেঞ্জার হতে চলেছে। আপনি সব দিক থেকে বৃদ্ধির সুযোগ পাবেন। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়া শুভ লক্ষণ। বৃহস্পতির প্রভাবে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভাগ্যক্রমে কিছু কাজ হয়ে যাবে। আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। বিনিয়োগে লাভবান হতে পারেন। বৃহস্পতি সরাসরি গমনের ফলে আপনি সুখবর পেতে পারেন। সামগ্রিকভাবে ২০২৪ সাল আপনার জন্য খুব শুভ হতে চলেছে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্যও ভালো সময় যাবে। শনি আপনার জন্য লাভের শুভ সুযোগ নিয়ে আসছে। তাই এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে ভালো লাভের আশা করতে পারেন। বৃহস্পতি এবং শনি আপনার জীবনে ভাগ্য এবং সাফল্য নিয়ে এসেছে। বৃহস্পতির প্রত্যক্ষ গতি অত্যন্ত উপকারী হতে চলেছে। জীবনে সম্মান, সম্পদ এবং কর্মজীবনে অগ্রগতি হবে আপনার। বৃহস্পতির প্রভাবে আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। 

Advertisement

 ধনু রাশি- বৃহস্পতির প্রত্যক্ষ গতি ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে পারে। আপনার সুখ বৃদ্ধি পেতে পারে। পরিবারে সুখ ও শান্তি থাকবে। ২০৪ সালে আর্থিক অবস্থার উন্নতি হবে।ভাগ্য আপনাকে পুরোপুরি সাহায্য করবে। আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেও সফল হতে পারেন। আপনি নতুন উপায়ে অর্থ পাবেন। পুরনো বিনিয়োগ থেকে টাকা পাবেন।কর্মজীবনে নতুন সাফল্য পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement