Advertisement

Shani Rashifal: ২০২৫ পর্যন্ত দুর্দান্ত সময় ৩ রাশির, শনির কৃপায় অর্থলাভ-সৌভাগ্য

২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। তাঁদের উপরে রয়েছে শনির কৃপা। শনি সদয় হলে জীবনে মেলে শুভ ফল।

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Aug 2023,
  • अपडेटेड 7:03 PM IST
  • শনি সদয় হলে জীবনে মেলে শুভ ফল।
  • ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের গতিবিধির দ্বারা শুভ ও অশুভ যোগ গঠিত হয়। কর্মদাতা শনি ইতিমধ্যেই অবস্থান করছে কুম্ভ রাশিতে। সেখানে গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ গঠন। হঠাৎ শনির স্থান পরিবর্তনের আর্থিক লাভ এবং সৌভাগ্য বৃদ্ধি পায়। শনি সদয় হলে জীবনে মেলে শুভ ফল। ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। তাঁদের উপরে রয়েছে শনির কৃপা। 

কুম্ভ রাশি- কেন্দ্র ত্রিকোণ রাজযোগের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এটা শুভ সময়। এই সময় আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনি কাজে সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটানোর জন্য এটা সেরা সময়। পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। বিবাহিতদের জন্যও এই সময়টা ভালো যাবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

বৃষ রাশি-বৃষ রাশির জাতক-জাতিকারা আগের ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। এটাই উপযুক্ত সময়। মানুষের আয় বৃদ্ধি পাবে। তাঁরা কর্মজীবনেও উন্নতি লাভ করবেন। চাকরি পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে জনপ্রিয়তা অর্জনের জন্য এটা অনুকূল সময়। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। কেন্দ্র ত্রিকোণ যোগে অপ্রয়োজনীয় খরচ কমবে। আপনার ইচ্ছা পূরণের সুযোগ তৈরি হয়েছে।

সিংহ রাশি-কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সিংহ রাশির জাতক-জাতিকারা অশান্তি থেকে বেরিয়ে আসার সুযোগ পাবেন। পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেন। সন্তানের তরফ থেকে সুখবর পেতে পারেন। আইনি বিষয়ে আপনি সাফল্য পাবেন। জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে। আপনার আর্থিক বৃদ্ধি হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement