Advertisement

Shani Lucky Zodiacs After Durga Puja: পুজোর পরই শনির দয়ায় মালামাল ৪ রাশি, খালি এই ৬ কাজ করবেন না

পুজোর ঠিক পরে, আগামী মাসে শনির গতি পরিবর্তন হতে চলেছে। ৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হবেন শনিদেব। অর্থাৎ শনিদেব এখন চলছেন উল্টো দিকে। এবার তিনি সোজাসুজি চলবেন। এই প্রত্যক্ষ গতি ৪ রাশির জন্য শুভ হবে।

Shani Lucky Zodiacs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Oct 2023,
  • अपडेटेड 7:18 AM IST
  • ৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হবেন শনিদেব।
  • এই প্রত্যক্ষ গতি ৪ রাশির জন্য শুভ হবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেবের গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেবের অশুভ প্রভাব জীবনে বিপর্যয় সৃষ্টি করতে পারে। তবে শনি শুভ অবস্থানে থাকলে মালামাল হয়ে ওঠেন বিভিন্ন রাশির জাতক-জাতিকারা। তাঁদের কাজে কোনও বাধা থাকে না। তাঁরা পরিশ্রমের ফল পান। পুজোর ঠিক পরে, আগামী মাসে শনির গতি পরিবর্তন হতে চলেছে। ৪ নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হবেন শনিদেব। অর্থাৎ শনিদেব এখন চলছেন উল্টো দিকে। এবার তিনি সোজাসুজি চলবেন। এই প্রত্যক্ষ গতি ৪ রাশির জন্য শুভ হবে। চলুন জেনে নেওয়া যাক শনির গতি পরিবর্তনের কারণে কোন কোন রাশি জাতক-জাতিকারা সৌভাগ্যবান হতে পারেন-

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের গতি পরিবর্তনের শুভ ফল পাবেন। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। ব্যবসায় লাভ করবেন। কর্মক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। যাঁরা চাকরি করছেন তাঁরা বড় দায়িত্ব পেতে পারেন। যা তাঁদের পদোন্নতির কারণ হবে। দাম্পত্য জীবনে সব সমস্যা কাটিয়ে উঠবেন।

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের গতি পরিবর্তনে লাভবান হতে পারেন। আপনি একাধিক নতুন পরিকল্পনায় মন দিতে পারেন। যা আপনাকে সাফল্য এনে দেবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি শুভ। কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। চাকরিতে আপনি উন্নতি করবেন। কেটে যাবে সমস্ত বাধা। 

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের কৃপায় কেরিয়ারে বড় সম্ভাবনা দেখতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার কাজের প্রশংসা করবেন উর্ধ্বতন কর্তারা। আপনার কঠোর পরিশ্রম পুরস্কৃত করা হবে। শনির প্রভাব ব্যবসায়িক বিষয়ে আপনাকে এগিয়ে নিয়ে যাবেন। মামলায় জয়লাভ করতে পারেন।

বৃষ রাশি- শনির গতি পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। শনিদেবের কৃপায় জীবনের সব সমস্যার সমাধান হবে। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মচারীরা বসের কাছ থেকে সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। 

Advertisement

কী কী করবেন না?

এই সময় শনির কৃপা পেতে যা করবেন- ১। মিথ্যা কথা বলবেন না। ছোটখাট মিথ্যাও নয়। 
২। কাউকে ঠকাবেন না। 
৩। কারও প্রাপ্য আটকে রাখবেন না। 
৪। কারও টাকা নিয়ে প্রতারণা করবেন না। 
৫। জুয়া খেলবেন না।
৬। তামসিক খাবার, নেশা থেকে দূরে থাকুন। 
৭। দান করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement