Advertisement

Shani Lucky Zodiacs Till 2025: ২০২৫ সাল পর্যন্ত ৭ রাশিতে সদয় শনি, সব কাজেই ভাগ্যের সঙ্গ

২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব। জ্যোতিষীদের মতে, যতদিন শনি কুম্ভ রাশিতে থাকবে, ততদিন এটি নির্দিষ্ট কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল প্রদান করতে থাকবে।

Shani Rashifal শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Aug 2023,
  • अपडेटेड 8:23 PM IST
  • কুম্ভ রাশিতে শনি।
  • ৭ রাশির চলছে সুদিন।

শনি কর্মফলদাতা। শনি প্রত্যেক মানুষকে তাঁর কর্ম অনুসারে ফল দেন। যাঁরা খারাপ কাজে লিপ্ত হন শনি তাঁদের শাস্তি দেন। অশুভ ফল দান করেন শনিদেব। লোকবিশ্বাস, যাঁরা ভাল কাজ করেন তাঁরা শুভ ফল পান। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব। জ্যোতিষীদের মতে, যতদিন শনি কুম্ভ রাশিতে থাকবে, ততদিন এটি নির্দিষ্ট কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল প্রদান করতে থাকবে। জেনে নিন কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন-

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য কুম্ভ রাশিতে শনির উপস্থিতি সুখবর নিয়ে আসবে। অর্থনৈতিক বৃদ্ধি, ব্যবসায়িক সাফল্য এবং জীবনে সমৃদ্ধি বৃদ্ধির ইঙ্গিত দেয়। কুম্ভ রাশিতে শনির অবস্থান আপনার চেষ্টা শুভ ফল পাবে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা কুম্ভ রাশিতে শনি গ্রহের শুভ প্রভাব অনুভব করবেন। কুম্ভ রাশিতে শনি গ্রহের সময়টি কর্মজীবনে সৌভাগ্য বৃদ্ধি, আর্থিক উন্নতি এবং সাফল্যের সুযোগ নিয়ে আসবে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের উপর ২০২৫ সাল পর্যন্ত শনির অনুকূল প্রভাব থাকবে। কুম্ভ রাশিতে শনি গ্রহের অবস্থান আপনার জীবনে স্থিতিশীলতা আনবে। সপ্তম ঘরে শনির অবস্থানের কারণে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক লাভ এবং কাজের স্বীকৃতি পাবেন আপনি।

কুম্ভ- এই রাশিতে শনির উচ্চঅবস্থান ইতিবাচক ফল দেবে। দশম ঘরে শনির উপস্থিতি কেরিয়ারের অগ্রগতি, আর্থিক সমৃদ্ধি এবং ব্যবসায়িক সাফল্য সুনিশ্চিত করবে। কুম্ভ রাশিতে শনির যাত্রার সময় আপনার পরিকল্পনা সাফল্য পাবে।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের একাদশ ঘরে শনির উপস্থিতিতে আর্থিক বৃদ্ধি এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। কুম্ভ রাশিতে শনির যাত্রার সময় জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য ও অগ্রগতির সুযোগ আসবে।

Advertisement

মকর- শনির উপস্থিতিতে শুভ ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা। আপনার চেষ্টা সাফল্য পাবে। বিশেষত আপনার কর্মজীবন এবং আর্থিক উন্নতির সম্ভাবনা প্রবল। 

মীন- এই রাশির জাতক-জাতিকারা নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। শনি আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করবে। জীবনে চ্যালেঞ্জ আসবে। তবে তা আদতে আপনাকে শেখাবে এবং আরও শক্তিশালী করে তুলবে। বাড়বে আপনার সৌভাগ্যও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement