Advertisement

Unlucky Zodiac Sign: কুম্ভে মঙ্গল-শনির অশুভ যোগ, ১১ দিন পর থেকে খারাপ সময় শুরু ৫ রাশির

Unlucky Zodiac Sign: গ্রহের সেনাপতি মঙ্গল আগামী ১৫ মার্চ কুম্ভ রাশিতে গোচর করবে। এই রাশিতে শনিদেব প্রথম থেকে বিরাজ করছেন। এইজন্য কুম্ভ রাশিতে শনি-মঙ্গল যুতি তৈরি হতে চলেছে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ১৫ মার্চ কুম্ভ রাশিতে শনি ও মঙ্গলের খুব বিপদজ্জনক যোগ তৈরি হতে চলেছে।

শনি-মঙ্গল যুতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Mar 2024,
  • अपडेटेड 3:10 PM IST
  • গ্রহের সেনাপতি মঙ্গল আগামী ১৫ মার্চ কুম্ভ রাশিতে গোচর করবে।

গ্রহের সেনাপতি মঙ্গল আগামী ১৫ মার্চ কুম্ভ রাশিতে গোচর করবে। এই রাশিতে শনিদেব প্রথম থেকে বিরাজ করছেন। এইজন্য কুম্ভ রাশিতে শনি-মঙ্গল যুতি তৈরি হতে চলেছে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ১৫ মার্চ কুম্ভ রাশিতে শনি ও মঙ্গলের খুব বিপদজ্জনক যোগ তৈরি হতে চলেছে। আর এই যুতির ফলে বেশ কিছু রাশির সমস্যা বাড়তে পারে বলে মনে করছেন জ্যোতিষীরা। আসুন তাহলে জেনে নিন কোন কোন রাশি বিপদে পড়বে এই সময়। 

মেষ রাশি
কেরিয়ারে চড়াই-উৎরাই-এর সম্মুখীন হতে হবে। চাকরি নিয়ে অসন্তোষ থাকবেন। উচ্চ আধিকারিকদের থেকে যে প্রশংসা আশা করছেন, সেটা পাবেন না। 

কর্কট রাশি
চাকরি থেকে অসন্তোষ অনুভব করতে পারেন। আপনা যেটা চান সেটা পেতে সমস্যা হতে পারে। পদোন্নতি বা বেতন বাড়ার আশা করলে, সেক্ষেত্রে এই সময় নিরাশ হতে হবে। দাম্পত্য জীবনে ঝগড়া হতে পারে। 

সিংহ রাশি
কাজের জায়গায় আপনার মান-সম্মান ক্ষুণ্ণ হতে পারে। ব্যবসায় লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস টলমল অবস্থায় থাকবে। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন। 

তুলা রাশি
কেরিয়ারের জায়গায় সতর্ক থাকুন এই সময়। মনে চাকরি বদলের চিন্তা আসতে পারে। ব্যবসায় লোকসান হবে। পরিবারে ঝগড়া-অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে না।   

বৃশ্চিক রাশি
শনি-মঙ্গল যুতি এই রাশির জন্য লাভদায়ক নয়। এই সময় আর্থিক পরিস্থিতি খারাপ হবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। নতুন কোনও কাজ এখন শুরু করবেন না। কেরিয়ার ও ব্যবসার বদল আসবে। মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। 

উপায়
শনি-মঙ্গলের যুতি থেকে তৈরি হওয়া এই খারাপ প্রভাব থেকে বাঁচার জন্য মঙ্গলবার বজরংবাণের পাঠ করুন ও শনিবার করে শনিদেবকে সর্ষের তেল ও কালো তিল অর্পণ করুন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement